|

উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকার কোন বিকল্প নেই: মাহমুদ হাসান সুমন

প্রকাশিতঃ ১১:০৪ অপরাহ্ন | অক্টোবর ১৭, ২০১৮

মাহমুদ হাসান সুমন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ

মানুষের জীবন মান ও দেশের সার্বিক উন্নয়ন সাধনের নৌকার কোন বিকল্প নেই। বর্তমান সরকার এখন শুধু দেশে নয় বিশ্বের কাছে ও উন্নয়নের রোল মডেল। দেশে অসাম্প্রদায়িকতার মাঝে সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে।

অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে হলে শেখ হাসিনার কোন বিকল্প নেই বলে উল্লেখ করেছেন ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মাহমুদ হাসান সুমন।

বুধবার শ্রী শ্রী করুণাময়ী কালীবাড়ী প্রাঙ্গনে দুর্গোৎসব উপলক্ষে আয়োজিত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিস পরীক্ষার ক্যাম্প উদ্বোধনকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন শারদীয় দুর্গোৎসব সনাতন ধর্মাবলম্বীদের একটি বড় উৎসব।

সুমন

সনাতন ধর্মাবলম্বীরা যাতে অসাম্প্রদায়িক চেতনায় ও নিরাপদ পরিবেশে শান্তি পূর্ণ ভাবে পূজা উদযাপন করতে পারে সে ব্যপারে উপজেলা পরিষদের পক্ষ থেকে সব রকমের সহযোগিতা প্রদান করা হচ্ছে। তিনি বলেন পূজা উৎসব যাতে সুষ্ঠু ভাবে সম্পন্ন হয় সে লক্ষে আমার ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার ৫৭ টি পূজা মন্ডপে নগদ অর্থ ও পৌর সভার পুজা মন্ডপ গুলোতে শাড়ি বিতরণ করা হয়েছে।

পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রবোধ রঞ্জন সরকারের সভাপতিত্বে ও বিজন দেবনাথের সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌর মেয়র কমান্ডার আব্দুছ ছাত্তার, সহকারী কমিশনার ভূমি মো. মঈনউদ্দিন খন্দকার, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ড. উৎপল কুমার সরকার, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, প্রেসক্লাব সভাপতি ফেরদৌস কোরাইশী টিটু, জ্যোতি রঞ্জন সরকার প্রমুখ ।

দেখা হয়েছে: 491
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪