|

ঈশ্বরগঞ্জে অশ্রুভেজা নয়নে মহাজোট প্রার্থীকে সমর্থন ঘোষণা

প্রকাশিতঃ ১২:৩০ পূর্বাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৮

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ:
ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের সতন্ত্র প্রার্থী উপজেলা চেয়ারম্যান সাংবাদিক সম্মেলন করে মহাজোট প্রার্থীর প্রতি সমর্থন ঘোষণা করেছেন। মঙ্গলবার ময়মনসিংহ প্রেসক্লাবে মাহমুদ হাসান সুমন সাংবাদিক সম্মেলনে এ ঘোষণা দেন।

সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার আদর্শের সৈনিক। আমি আমার নেত্রীকে ক্ষমতায় বসাতে ও দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখার স্বার্থে সতন্ত্র নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

আমি ১৯৭০ সালের পরাজিত শত্রু আগুন সন্ত্রাসের বর্তমান হোতা বিএনপি জামাত ও ড. কামাল হোসেনের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জের মাটিতে মহাজোটের ঐক্যকে আরো সুসংহত করে মহাজোট প্রার্থীকে বিজয়ী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। এখন থেকে আমার সমর্থিত কর্মীগণকে মহাজোট প্রার্থী ফখরুল ইমামের পক্ষে নির্বাচনী মাঠে কাজ করার জন্য অনুরোধ জানাচ্ছি।

এসময় সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, সদস্য তরিকুল হাসান তারেক, জেলা পরিষদ সদস্য একরাম হোসেন ভুঁইয়া প্রমূখ।

ময়মনসিংহ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন শেষে বিকেল ৩টায় তাঁর নির্বাচনী এলাকায় বড় মসজিদ ময়দানে কর্মী সম্মেলন ডেকে অশ্রুভেজা নয়নে হাজারো নেতাকমী নিয়ে মহাজোট প্রার্থীর প্রতি সমর্থন ঘোষণা করে সকলকে লাঙ্গল প্রতীকের পক্ষে কাজ করার জন্য উদাত্ত আহবান জানান।

এ সময় কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, কৃষি বিষয় সম্পাদক আবুল মুনসুর, জেলা পরিষদ সদস্য একরাম হোসেন, রাজীবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোদাব্বিরুল ইসলাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল খায়ের , যুগ্ম আহ্বায়ক আব্দুস ছালাম প্রমুখ।

দেখা হয়েছে: 653
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪