|

নেত্রকোনায় করোনা ভাইরাসের ঔষধ বিক্রির দায়ে কারাদন্ড

প্রকাশিতঃ ১১:২৮ অপরাহ্ন | মার্চ ১৩, ২০২০

নেত্রকোনায় করোনা ভাইরাসের ঔষধ বিক্রির দায়ে কারাদন্ড

নিজস্ব প্রতিবেদকঃ নেত্রকোনার কেন্দুয়ায় ভুয়া ডাক্তার সেজে মাইকে প্রচারণা দিয়ে সাধারণ জনগণের মাঝে করোনা ভাইরাসের ভেজাল ঔষধ বিক্রি করার দায়ে দুই ব্যক্তিকে দুই বছর করে কারাদন্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যার আগে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও আল ইমরান রুহুল ইসলাম মেডিকেল এবং ডেন্টাল কাউন্সিল (২০১০) আইনের ২৯ ধারা মোতাবেক একজনকে দুই বছর এবং অপর একজনকে ভোক্তা অধিকার আইনে দুই বছরের কারাদন্ড দেন।

দন্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলো, ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে রুবেল (২৭) এবং ফুলবাড়িয়া উপজেলার আশরাফুল হায়দারের ছেলে কথিত ডাক্তার রাশেদুল ইসলাম।

কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, দন্ডপ্রাপ্ত দুই ব্যক্তি কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের পাহাড়পুর গ্রামের ঈদগা মাঠে মাইকে প্রচার দিয়ে সাধারণ জনগণকে উদ্বুদ্ধ করে করোনা ভাইরাসের ভুয়া চিকিৎসক সেজে ভেজাল ঔষধ বিক্রি করছিল।

খবর পেয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে সন্ধ্যায় ইউএনও আল ইমরান রুহুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদেরকে দুই বছর করে কারাদন্ড দেন।

দেখা হয়েছে: 655
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪