|

শরীয়তপুরে কলেজ ছাত্রীকে অপহরণ করেছে মহিলা অপহরণকারী

প্রকাশিতঃ ৪:৫৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৮, ২০২০

শরীয়তপুরে কলেজ ছাত্রীকে অপহরণ করেছে একদল মহিলা অপহরণকারী

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার, নড়িয়া সরকারী কলেজে ২৭ ফ্রেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে এক ছাত্রীকে অপহরন করা হয়েছে। এঘটনা ঘটে উক্ত কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী রেশমি আক্তারের সাথে।

রেশমী আক্তার সকাল দশটায় কলেজে আসে এবং ক্লাস শেষে দুপুর বারোটার দিকে কলেজের পেছনের গেট দিয়ে বাহিরে যাওয়ার সময় প্রায় ৬/৭ জনের একটি মেয়ে অপহরণকারী দল রেশমীকে কলেজের পিছন থেকে অপহরণ করে নিয়ে যায় বলে জানায় স্থানীয় একাধীক সূত্র।

অপহরণের সময় রেশমী তার ভাইকে মোবাইলে কল দিয়ে বলে আমাদের কলেজের ওরা আমাকে ধরে নিয়ে যাচ্ছে। অপহরণ কারীরা একই কলেজের ছাত্রী, তবে কে বা কারা তা জানানোর আগেই রেশমীর মোবাইল ছিনিয়ে নেয় অপহরণ কারীদল। তারপর থেকেই রেশমীর মোবাইল বন্ধ রয়েছে।

এই ঘটনায় রেশমীর বাবা রেজাউল মাঝি নড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

রেশমীর বাবা জানায়, আমার মেয়েকে দুপুর ১২টার দিকে কলেজের পেছনের রাস্তা থেকে অপহরণ করে নিয়ে যায় ওই কলেজেরই কয়েকজন ছাত্রী।

অপহরণকারীরা তুলে নিয়ে যাওয়ার সময় দূর থেকে ধস্তাধস্তি করতে দেখেছেন কয়েকজন স্থানীয় নারী, এর পর থেকেই নিখোঁজ রয়েছে আমার মেয়ে। এ ঘটনার খবর পেয়ে আমি কলেজে আসলে কলেজ কতৃপক্ষ আমাকে নড়িয়া থানায় সাধারণ ডায়েরী করার পরামর্শ দেয় এবং সাথে সাথেই আমি সাধারণ ডায়েরী লিখিয়েছি।

এ বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ হাফিজুর রহমান বলেন, রেশমীর বাবা আমাদের কাছে লিখিত ভাবে অভিযোগ করেছে, পুলিশ ঘটনা জানার পর থেকেই নড়িয়া সরকারী কলেজের ছাত্রী রেশমীকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

দেখা হয়েছে: 393
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪