|

গঙ্গাচড়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

প্রকাশিতঃ ৮:৪৯ অপরাহ্ন | মার্চ ১০, ২০১৯

গঙ্গাচড়ায় জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

আব্দুল আলীম প্রামানিক, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় “দুযোর্গ মোকাবেলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এ স্লোগানে জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস পালিত হয়েছে।

উপজেলা পরিষদের আয়োজনে আজ রবিবার সকালে উপজেলা পরিষদ মাঠ হতে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুন:রায় উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলীমা বেগমের সভাপতিত্বে উপজেলা পরিষদের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফছিউল আলম দুলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, সমাজসেবা কর্মকর্তা মোসাদ্দেকুর রহমান, হারাগাছ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রায়হানুর ইসলাম প্রমূখ।



এছাড়াও দিবসটি উপলক্ষে হারাগাছ ফায়ার সার্ভিসের উদ্যোগে উপজেলা পরিষদ মাঠে আগুন নিয়ন্ত্রণ ও ভূমিকম্প মোকাবেলা বিষয়ে মহড়া অনুষ্ঠিত হয়। দূর্যোগ বিষয়ে চিত্রাঙ্কন প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 559
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪