|

গঙ্গাচড়ায় থানার উদ্যোগে ডেঙ্গু সচেতনতা ও পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশিতঃ ৮:০০ অপরাহ্ন | অগাস্ট ০৭, ২০১৯

গঙ্গাচড়ায় থানার উদ্যোগে ডেঙ্গু সচেতনতা ও পরিচ্ছন্নতা অভিযান

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ নিজ পরিবেশ পরিচ্ছন্ন করি, সবাই মিলে ডেঙ্গুমুক্ত দেশ গড়ি-এ প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের গঙ্গাচড়ায় ৩ মডেল প্রতিষ্ঠানের উদ্যোগে গঙ্গাচড়া মডেল থানা মাঠে ও এলাকার বিভিন্ন স্থানে ডেঙ্গু সচেতনতা ও পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনর্চাজ মশিউর রহমানের নেতৃত্বে অভিযানে ওসি (তদন্ত) সুশান্ত কুমার সরকার, এস.আই বাবুল মিয়া, সিরাজুল, আব্দুল হালিম, আবু বক্কর সিদ্দিক, মশিয়ার, এ.এস.আই মাহমুদ, আব্দুল আলীম, মামুনসহ অন্যান্য পুলিশ সদস্যগণ অংশ গ্রহন করেন।

অপরদিকে গঙ্গাচড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ডেঙ্গু সচেতনতা ও পরিচ্ছন্নতার আয়োজন করে। এতে ওসি তদন্ত সুশান্ত কুমার সরকার, গঙ্গাচড়া মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান আব্দুল আখের মিঞা, প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ডাঃ আব্দুল হাকিম, প্রধান শিক্ষক আখতারুজ্জামান বাবলাসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও শিক্ষাপ্রতিষ্ঠান সমুহে ডেঙ্গু সচেতনতা বিষয়ে আলোচনা ও পরিচ্ছন্নতা অভিযান করা হয়।

দেখা হয়েছে: 484
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪