|

গঙ্গাচড়ায় মুজিববর্ষে আপন ঠিকানা ঘর পাচ্ছে ১০২টি পরিবার

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | জুলাই ২০, ২০২২

গঙ্গাচড়ায় মুজিববর্ষে আপন ঠিকানা ঘর পাচ্ছে ১০২টি পরিবার

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ আশ্রায়ন প্রকল্প ২ এর আওতাধীন তৃতীয় পর্যায়ে (২য় ধাপে) রংপুরের গঙ্গাচড়া উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ১০২টি পরিবারকে উপহার হিসেবে জমিসহ মুজিব বর্ষের ঘর দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (২১জুলাই ) সকাল ৯ টায় এ ঘর প্রদান করা হবে। এ উপলক্ষে আয়োজিত এক উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালি যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন পিএএ উপজেলা সভাকক্ষে মঙ্গলবার (১৯ জুলাই ) বেলা ১১ টায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব ঘর ও জমি প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন।

গঙ্গাচড়া উপজেলা পরিষদ হলরুমে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে রংপুর ১ আসনের সাংসদ ও বিরোধী দলীয় চিপ হুইপ আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।

প্রেস ব্রিফিং কালে সেখানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন, ভাইস চেয়ারম্যান মোঃ সাজু মিয়া লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া খাতুন, উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মুনিমুল হকসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

দেখা হয়েছে: 139
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪