|

ঈশ্বরগঞ্জে বিয়ের ১৪ দিন পর গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:০৯ অপরাহ্ন | মে ১৪, ২০২০

ঝুলন্ত লাশ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের ১৪ দিন পর  এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নিজ ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে শ্বশুরবাড়ির লোকজনের দাবি। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের বানাশ্রম গ্রামের আবদুল হান্নানের মেয়ে আঁখি আক্তার (১৮) গত ৩০ এপ্রিল বিয়ে হয় রাজিবপুর ইউনিয়নের মাইজহাটি গ্রামের মমিন হোসেনের ছেলে মাহাবুব মিয়ার (২২)সাথে। বিয়ের ১৪ দিন পর বৃহস্পতিবার সকালে শ্বশুরবাড়ির নিজ ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এবং ঘটনাস্থল থেকে আঁখির স্বামী মাহাবুব মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। কিন্তু অভিযোগ না থাকায় আঁখির বাবার জিম্মায় মাহাবুবকে ছেড়ে দেওয়া হয়। মৃত্যু নিয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকলেও পুলিশের সন্দেহ থাকায় লাশ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার দুপুরে মর্গে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন, মেয়েটির মরদেহ উদ্ধার করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 550
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪