|

গোদাগাড়ীতে ১৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ধ্বংস

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৯

গোদাগাড়ীতে ১৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ধ্বংস

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে সুতা ও জালে দোকানে অভিযান চালিয়ে ১৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। উপজেলা মৎস অধিদপ্তর ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সহায়তায় উপজেলা প্রশাসন এ অভিযান পরিচালনা করে।

এ সময় এক দোকানদারকে অবৈধ কারেন্ট জাল রাখার দায়ে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে অবৈধ কারেন্ট জাল গুলো পুড়িয়ে ধ্বংস করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শামসুল করিম,বিজিবির গোদাগাড়ী কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আহাদ আলী প্রমুখ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ইমরানুল হক বলেন, মা ইলিশ রক্ষা করার জন্য অগ্রিম এই অভিযান পরিচালনা করা হয় এবং সারা বছরই অবৈধ কারেন্ট জাল ব্যবহার ও সংরক্ষণ করে রাখা দণ্ডনীয় অপরাধ তাই এই অভিযান পরিচালনা করা হয় ভবিষ্যতে এই অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 545
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪