|

লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই আহত

প্রকাশিতঃ ৪:৪৪ অপরাহ্ন | জানুয়ারী ০৭, ২০২০

লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই আহত

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই সাফায়েত উল্যা (৫০) ও তার ৪ ছেলের হামলায় আহত হয়েছে বড় ভাই আমানত উল্যা (৬০) নামে এক বৃদ্ধ। তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎস্যা দেওয়া হচ্ছে।

তারা দুজনেই জেলার সদর উপজেলার চররুহিতা গ্রামের বক্সী সর্দার বাড়ির মৃত মো. উল্যার পুত্র।

এ ঘটনায় আহত হয়েছে দুই নারীসহ আরও তিন জন। তারা হলেন- আমানত উল্যার ছেলে হারুনুর রশিদ (২১), মৃত তোফায়েল আহম্মদের স্ত্রী নুর জাহান বেগম (৬০) ও তার মেয়ে রৌশন বেগম (৩৫)। মঙ্গলবার সকাল ১০ টার দিকে চররুহিতা গ্রামের সীতা ডাক্তার গোজা নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মো. উল্যার দুই পুত্র সাফায়েত উল্যা ও আমানত উল্যার মধ্যে জমি নিয়ে বিরোধ দেখা দেয়। মঙ্গলবার সকালে আমানত উল্যার দখলকৃত জমিতে সাফায়েত উল্যা জোরপূর্বক ঘর নির্মাণ করতে গেলে দুই ভাইয়ের পরিবারের মধ্যে ঝগড়া লাগে।

এ সময় সাফায়েত উল্যা ও তার ৪ পুত্র মিলে আমানত উল্যা ও তার পরিবারের সদস্যদের ওপর হামলা করে।

আমানত উল্যার ছেলে আহত হারুনুর রশিদ জানান, তার পিতা ৬০ শতাংশ জমিতে পানের বরজ (বাগান) করেন। ওই জমি তার চাচা সাফায়েত উল্যা নিজের দাবি করে আসছিলো। বিষয়টি স্থানীয়ভাবে গ্রাম্য সালিশে মিমাংস্যার পথে রয়েছে। কিন্তু হঠাৎ করে মঙ্গলবার সকালে তার চাচা পানের বরজটি বিনষ্ট করে ঘর তুলতে যায়।

এ সময় বাধা দিলে তার চাচা ও চাচতো ভাই রিয়াজ (৩৫), রাকিব (৩০), রাশেদ (২৭), ফরহাদ (২১) সহ বেশ কয়েকজন তাদের ওপর হামলা চালায়। এতে সে এবং তার পিতা ও তার খালা এবং খালাতো বোন আহত হন। হামলাকারীরা তদের বসতঘরও ভাংচুর করে বলে জানান তিনি। এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন তারা। তবে এ ঘটনায় অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া জানান, জমি নিয়ে বিরোধের জেরে হামলা হয়েছে বলে শুনেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 644
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪