|

জাপার যুগ্ম মহাসচিব ইয়াছির সড়ক দুর্ঘটনায় আহত

প্রকাশিতঃ ৪:৩৮ অপরাহ্ন | অগাস্ট ২৯, ২০১৯

জাপার যুগ্ম মহাসচিব ইয়াছির সড়ক দুর্ঘটনায় আহত

রংপুর প্রতিনিধিঃ জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক মো:ইয়াছির বুধবার রাতে ১. ৩০ মিনিটে,তার ছোট বোন জামাইয়ের অসুস্থতার কারনে তাকে দেখার জন্যে ঠাকুরগাওঁ যাওয়ার পথে নীলফামারী জেলার সৈয়দপুর বাইপাসের বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সামনে সড়ক দুর্ঘটনার স্বীকার হয়।

তিনি জানান আমি গাড়ি ড্রাইভ করছিলাম,হঠাৎ করে একটি ট্রাক সামনাসামনি এসে আমার গাড়িতে ধাক্কা দেয়ার চেষ্টা করে। আমি নিজেদের সেফ করার জন্যে গাড়ি রাস্তার পাশে সাইডে নিতে চাচ্ছিলাম,তখন নিজেদের জান বাঁচার জন্যে আমি চেষ্টা করছিলাম,কিন্তু গাছের সাথে ধাক্কা লেগে যায়, এবং গাড়ি গর্তে পড়ে যায় । এই অবস্থায় মাথার পিছনে প্রচন্ড আঘাত পাই,আমার নাক মুখ আর চোঁখ দিয়ে ওঝরে রক্ত পড়ে। আমার মুখে চারটা সেলাই পড়েছে,চোখ ও নাক দিয়ে এখনোও রক্ত পড়ছে।

এছাড়া আমি শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পাই,সে সময় আমার সাথে ছিলো ছোট ভাই জিকরুল, জনি ও লতিফ। তারাও অনেক আঘাত পেয়েছে। ঘটনাস্হল থেকে আমাকে উদ্ধার করে সহোযগিতা করেছে সৈয়দপুর জাতীয় পার্টির নেতা রাকিব খান ও সৈয়দপুর যুব সংহতির সাধারন সম্পাদক ভুট্টূ।

এদিকে খবর পেয়ে সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায়। পরবর্তীতে রংপুর স্বদেশ হাসপাতালের চিকিৎসক ডাঃ কাদের তালুকদার ও মোশিয়ার রহমানের কাছ থেকে চিকিৎসা নিয়ে নিজইচ্ছায় বাসায় চলে যান। তিনি আল্লাহর কাছে শুকরিয়া জানিয়েছেন এবং সবার কাছে তার সুস্থতায় দোয়া কামনা করেন।

দেখা হয়েছে: 519
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪