|

ডিমলায় বেপরোয়া মোটরসাইকেল কেড়ে নিলো বৃদ্ধার প্রাণ

প্রকাশিতঃ ৩:২৮ অপরাহ্ন | ডিসেম্বর ০৭, ২০১৯

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় রাস্তা পারাপারের সময় মোটর সাইকেলের ধাক্কায় মরিয়ম বেওয়া মতি(৬২)নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। শুক্রবার(৬ ডিসেম্বর)বিকেলে তাকে আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রংপুর নেয়ার পথে তিনি মৃত্যু বরণ করেন।

নিহত বৃদ্ধা নাউতারা ইউনিয়নের চিড়াখাল গ্রামের মৃত ইসলাম উদ্দিনের স্ত্রী। তিনি ভিক্ষা করে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

এলাকাবাসী সুত্রে জানা যায়, ঘটনার দিন শুক্রবার বিকেলে উপজেলার ডিমলা-সুটিবাড়ী প্রধান সড়কের মতির বাজার সংলগ্ন কাজীর চাতাল নামক স্থানে ওই ভিক্ষুক বৃদ্ধা রাস্তা পারা-পারের সময় গয়াবাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুল মজিদের ছেলে মনির উদ্দিন বাবু চালিত একটি দ্রুতগতির মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়।

পরে এলাকাবাসী আহত অবস্থায় ভিক্ষুক বৃদ্ধাকে উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করলে সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক তাকে রংপুর হাসপাতালে রেফার্ড করেন।চিকিৎসকের কথা মত বিকেলে তাকে রংপুর নেয়ার পথে রাস্তায় তিনি মৃত্যুবরণ করেন। এ ঘটনার পর থেকে গা-ঢাকা দিয়েছেন ঘাতক মোটরসাইকেলটির বেপরোয়া চালক মনির উদ্দিন বাবু।

নাউতারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত নিহতের পরিবার কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 421
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪