|

ডোমারে সাজাপ্রাপ্ত আসামী সহ গ্রেফতার ২

প্রকাশিতঃ ১০:০৩ অপরাহ্ন | অক্টোবর ৩০, ২০১৯

ডোমারে সাজাপ্রাপ্ত আসামী সহ গ্রেফতার ২

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি: নীলফামারী ডোমারে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী শান্তকে(৩৪) গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। মঙ্গলবার(২৯অক্টোবর) দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

ডোমার থানা ওসি মোস্তাফিজার রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শান্ত দেড় বছরের সাজাপ্রাপ্ত আসামী। সে মাদক মামলা নং ৩৭/১৫ স্পেশাল ট্রাইবুনাল কতৃক সাজাপ্রাপ্ত। রায় ঘোষনার পর থেকেই সে পলাতক ছিল।

সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানার এসআই আব্দুল লতিফের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ধনঞ্জনপুর বাজার থেকে তাকে গ্রেফতার করে।

সাজাপ্রাপ্ত শান্ত জোড়াবাড়ী ইউনিয়নের মির্জাগঞ্জ কলেজপাড়ার মৃত শফিকুল ইসলামের ছেলে।মঙ্গলবার দুপুরে তাকে আদালতে মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

অপর দিকে র‌্যাব-১৩ এর একটি দল মঙ্গলবার দুপুরে সোনারায় ইউনিয়নের জাল্লির মোড় সংলগ্ন মোল্লাপাড়া এলাকা থেকে র‌্যাবের এক সদস্য মাদক ক্রেতা সেজে রনি (৩৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে। এ সময় রনির সহযোগী সোনারায় ইউনিয়নের জামিরবাড়ী এলাকার হৃদয় নামে একজন পালিয়ে যায় বলে খবর পাওয়া গেছে।

দেখা হয়েছে: 533
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪