|

নান্দাইলে খারুয়া ইউনিয়নে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিতঃ ১০:৫৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ০১, ২০২১

নান্দাইলে খারুয়া ইউনিয়নে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে খারুয়া ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টায় এ উপলক্ষে ১১ নং খারুয়া ইউনিয়ন বিএনপি,অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে খারুয়া বাজার চত্বরে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা তৈলজীবী দলের সভাপতি মো. আব্দুর রাশিদের সঞ্চালনায় খারুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো.ওয়ালিউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক,খুররম খান চৌধুরী ডিগ্রী কলেজের প্রভাষক মো.জিয়া উদ্দিন শাহীন।

এ সময় বক্তব্য রাখেন,খারুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.রেজাউল করিম, উপজেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক মাহমুদ হোসেন,খারুয়া ইউনিয়ন বিএনিপর যুগ্ম সাধারন সম্পাদক মো. মোফাজ্জল হোসেন, সহ-সাধারন সম্পাদক,সাবেক ইউপি সদস্য মো. জালাল উদ্দিন,জেলা মৎস্যজীবী দলের সদস্য হারিছ মিয়া প্রমুখ।

প্রধান অতিথি প্রভাষক মো.জিয়া উদ্দিন শাহীন তার বক্তব্যে অনতিবিলম্বে খালেদা জিয়ার মুক্তির দাবি জানান।একই সঙ্গে দলের সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

আলোচনা শেষে দেশের কল্যাণ, বিএনপির প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান। সভাশেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 239
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪