|

নারায়ণগঞ্জে ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ন | ডিসেম্বর ২৭, ২০১৯

নারায়ণগঞ্জে ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাড়িমজলিস এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১ অভিযান চালিয়ে পণ্য বোঝাই কাভার্ড ভ্যান থেকে ২৪২ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বৃহস্পতিবার দিবাগত আড়াইটার দিকে ট্রাকে তল্লাশি চালিয়ে ফেনসিডিলসহ ওই তিনজনকে আটক করে। আটক মাদক ব্যবসায়ীরা হচ্ছে- মো. জামাল হোসেন (২৮), মো. মোস্তাফিজ (৩৮) এবং মো. মিজানুর রহমান (৩১)।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন জানান, গ্রেফতারকৃতরা চট্টগ্রাম থেকে কাভার্ড ভ্যানে পণ্য বোঝাই করে ঢাকা যাচ্ছিল।

কাভার্ড ভ্যানের ভিতরে পণ্যের আড়ালে তারা বিশেষ কায়দায় লুকিয়ে ফেনসিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামি জামাল হোসেনের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম থানাধীন নোয়াপাড়া এলাকায়, মোস্তাফিজের বাড়ি ভোলা সদরের ধর্নিয়া এলাকায় এবং মিজানুর রহমানের বাড়ি বরগুনার তালতলি থানাধীন মরানিদ্রা এলাকায়।

গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় ফেনসিডিল সরবরাহ করে আসছিল। র‌্যাব এদের বিরুদ্ধে সংশ্লিস্ট ধারায় মামলা দিয়ে সোনারগাঁ থানায় সোপর্দ করেছে।

দেখা হয়েছে: 459
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪