|

পঞ্চগড়ে যুবলীগের অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রকাশিতঃ ৭:৩৮ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৯

পঞ্চগড়ে যুবলীগের অবৈধ স্থাপনা উচ্ছেদ

মোহাম্মদ সাঈদ, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আশরাফুল ইসলামের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়ায় পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়ক সংলগ্ন এলাকায় সড়ক ও জনপথ বিভাগের জমিতে গড়ে তোলা স্থাপনায় উচ্ছেদ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসন জানায়, তেঁতুলিয়া মডেল থানা ও হাইওয়ে থানা পুলিশের সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুদুল হক এই অভিযান পরিচালন করেন। এ সময় সড়ক ও জনপথ বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী আব্দুল মুকিত, তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম, তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি আব্দুল্লাহ-হেল-বাকী উপস্থিত ছিলেন।

অভিযানে সড়ক ও জনপথের জমিতে ওই যুবলীগ নেতার গড়ে তোলা গোলঘর, বাগান, সিমেন্টের তৈরি বসার আসন, ছাতাসহ বিভিন্ন স্থাপনা স্কেভেটার মেশিন দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়।

শালবাহান ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আশরাফুল ইসলাম প্রায় ৫ বছর আগে মাঝিপাড়া এলাকায় সড়ক ও জনপথ বিভাগের জমি, কবরস্থান ও খাসজমি দখল করে দলীয় প্রভাব খাটিয়ে বাগান বাংলো, গোলঘর, দোকানপাট ও ক্লাব গড়ে তোলেন। তিনি সেখানে বিভিন্ন অপকর্ম চালাতেন বলেও অভিযোগ রয়েছে।

যুবলীগ নেতা আশরাফুল ইসলাম বলেন, কোন প্রকার নোটিশ ছাড়াই উদ্দেশ্যমূলক ভাবে আমার স্থাপনায় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হলো।

তেঁতুলিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুদুল হক বলেন, সড়ক ও জনপথ বিভাগের জমি দখল করে স্থাপনা গড়ে তোলায় আশরাফুল ইসলামকে বারবার তা সরিয়ে নিতে নোটিশ দেওয়া হয়। কিন্তু তিনি তা না সরানোয় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

দেখা হয়েছে: 702
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪