|

পার্বতীপুর পল্লীতে পুকুরে বিষ দিয়ে মাছ নিধনের অভিযোগ

প্রকাশিতঃ ৬:২৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ২০, ২০১৯

পার্বতীপুর পল্লীতে পুকুরে বিষ দিয়ে মাছ নিধোনের অভিযোগ

মোঃ আসাদুজ্জামান আসাদ, দিনাজপুরঃ পার্বতীপুরের পল্লীতে পুকুরে বিষ প্রয়োগ করে ৪ লক্ষা টাকার মাছ নিধনের অভিযোগ। উপজেলা হরিরামপুর ইউপির শাহাপাড়া গ্রামের মৃত ছোরাব উদ্দিন এর পুত্র লোকমান হাকিম (৪৫) এর ১৫০ শতাংশ পুকুরে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছেন।

গত ১৭ অক্টোবর রাত আনুমানিক ৯ টার দিকে কে বা কাহারা পুকুরে বিষ প্রয়োগ করে। এতে করে পুকুরের মাছ মরে গিয়ে পুকুরে ভেষে উঠলে সকাল বেলা তা দেখতে পাওয়া যায়।

পুকুরে কাপ জাতীয় হাংরি, ব্রিগেট, সিলভারকাপ, সরপুঁটি, কাতল, মৃগল, বাটা, রুই ও মনোসেক্স তেলাপিয়া প্রায় ১২০০ কেজি পোনা মাছ দেওয়া ছিল। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৪ লক্ষ টাকা।

মৎস চাষি লোকমান হাকিম বলেন, যারা আমার পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলেছে তাদের ব্যাপারে মধ্যপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়ের করেছি যাতে করে এটির সঠিক তদন্ত ও বিচার হয়।

এ ব্যাপারে মধ্যপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম এর সাথে কথা বলে তিনি জানান, অভিযোগ পেয়েছি তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 575
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪