|

পূর্বধলায় নারীসহ ৫ মাদককারবারি আটক

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ন | অগাস্ট ২৮, ২০১৯

গ্রেফতার-আটক

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় পৃথক পৃথক এলাকায় অভিযান চালিয়ে ৫ পিছ ইয়াবা, ১৫ লিটার চোলাইমদ ও ১০ প্যাকেট হেরোইন উদ্ধার এবং ১ নারীসহ ৫ মাদকব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পূর্বধলা থানা পুলিশ উপজেলার জামকোণা ও বামনখিলা ও শ্যামগঞ্জ এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

আটকৃতরা হলো- ময়মনসিংহের গৌরিপুর উপজেলার ময়লাকান্দার এলাকার রমজান আলীর ছেলে মো. রতন মিয়া (৩৫), ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার তারাকান্দা এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে আজহার (২৬), একই এলাকার মহিষপুর গ্রামের মঞ্জুর ইসলামের ছেলে কাউসার আহমেদ (২০), দিঘেরকান্দা গ্রামের আফাজ উদ্দিনের মেয়ে নাছিমা আক্তার (২৪) ও পূর্বধলা সদর উপজেলার দিকজান গ্রামের সবুজ মিয়া (৪৫)।

পূর্বধলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, এরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে এদের আটক করা হয়েছে। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

দেখা হয়েছে: 428
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪