|

প্রধানমন্ত্রীকে মডেল ইউনিয়ন উপহার দিতে চায় কলাপাড়ার তপন বিশ্বাস

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ন | জুলাই ০৫, ২০১৮

প্রধানমন্ত্রীকে মডেল ইউনিয়ন উপহার দিতে চায় কলাপাড়ার তপন বিশ্বাস

সাই ফুল ইসলাম রয়েল, কলাপাড়া, পটুয়াখালী প্রতিনিধিঃ

আসন্ন কলাপড়ার ৩নং লালুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হতে পারলে একটি মডেল ইউনিয়ন হিসেবে মাননীয় প্রধান মন্ত্রীকে উপহার দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছেন ঘোড়া মার্কার সতন্ত্র প্রার্থী শওকত হোসেন তপন বিশ্বাস।

৪ জুলাই বুধবার কলাপাড়া নির্বাচন কমিশন কার্যালয়ে প্রতিক বরাদ্দ শেষে সাংবাদিকদের সাথে তিনি এসব কথা বলেন। তিনি বলেন ১৯৬৫ সাল থেকে ১৯৭৭ সাল পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে লালুয়া ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন আমার জন্মদাতা মরহুম বেলায়েত বিশ্বাস।

পাশাপাশি লালুয়া বানাতী বাজার এবং লালুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতাসহ আরো অনেক প্রতিষ্ঠানরই প্রতিষ্ঠাতা ছিলেন আমার বাবা। তিনি প্রতিজ্ঞা করে বলেন নির্বাচনে জয়ী হতে পারলে দীর্ঘ পাচঁটি বছর নিজের খেয়ে এ ইউনিয়নের মানুষের পাশে থেকে তাদের অধিগ্রহন কৃত জমির টাকা বুঝিয়ে দিতে নিরলস ভাবে কাজ করে যাব।

মাদক, সন্ত্রাস আর লুটারাদের বিরুদ্ধে লরতে গিয়ে যদি আমার জীবনও বিপন্ন হয়ে যায় আমি সেখান থেকে এক চুল পরিমানও পিছু হটব না। তিনি আবেগ ঘন মূহুর্তে অশ্রু স্বজল চোখে জানান, আমার জীবনে এটাই শেষ নির্বাচন। আমি ৪০ টি ভোট পেয়ে তৃনমূল পর্যায়ে স্থানীয় ভাবে নির্বাচিত হয়েিেছ। অবহেলিত এ জনপদের মানুষ চেয়েছে আমি নির্বাচন করি, এবং তাদের পাশে গিয়ে দাঁড়াই। দেশ মাতা বঙ্গকন্যার যে নৌকার ঘাটি রয়েছে লালুয়াতে , সেই ঘাটির মানুষগুলো যে একজন দুর্নীতিবাজ চেয়ারম্যানের হাতে জিম্মি রয়েছে তাদের রক্ষা করতেই আমার এ নির্বাচনে আসা।

তিনি আরো বলেন, ১৯৭৮ থেকে ১৯৮৪ সাল পর্যন্ত আমি বরিশাল বি,এম কলেজ শাখার বাংলাদেশ ছাত্রলীগের সদস্য থাকা অবস্থায় জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের হয়ে রাজ পথে অগ্রনী ভুমিকা পালন করেছি। বর্তমানেও আমি কলাপাড়া উজেলা আওয়ামীলীগ’র কার্যনির্বাহী কমিটির সদস্য পদে এবং শহর আওয়ামীলীগের সদস্য পদে আছি। তাই বঙ্গবন্ধুর একনিষ্ঠ ভক্তদের রক্ষায় এবং দেশ নেত্রী শেখ হাসিনার ভিশন টুয়ান্টি-টুয়ান্টিওয়ান মিসনকে এগিয়ে নিয়ে যেতে চাই।

শুধু তাই নয় আগামী প্রজন্মকে ভাল কিছু শেখাতে, ভাল কিছু উপহার দিয়ে চিরদিনের জন্য এক বিড়ল দৃষ্টান্ত স্থাপন করে যেতে চাই এই ইউনিয়নের মানুষের জন্য। তিনি সর্বশেষ জানান, আমার নির্বাচন শুধূমাত্র একজন দুর্নীতিবাজ চেয়াম্যানের বিরূদ্ধে যে কিনা অসহায় মানুষের অধিকার নিয়ে ছিনিমিনি খেলে, রক্তচক্ষু দেখিয়ে অধিগ্রহনকৃত জমির মালিকদের কাছ থেকে সই বাবদ অর্থলুটে নেয়। তার হাতে এ ইউনিয়নের মানুষ কতটা নিরাপদ। কোন ধরনের অপ্রিতিকর ঘটনা না ঘটলে তার জবাব ২৫ জুলাই ভোটের মাধ্যমেই দেবে এই এলাকার মানুষ। উল্লেখ্য আগামী ২৫ জুলাই ২০১৮ অনুষ্ঠিত হতে যাচ্ছে লালুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন ।

এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন নৌকা মার্কার প্রতিক নিয়ে তারিকুজ্জামান তারা, ধানেরশীষ প্রতিক নিয়ে সজল বিশ্বাস, হাতপাখা প্রতিক নিয়ে মো. জসিম উদ্দিন (জাফর) মৃধা এবং ঘোড়া প্রতিক নিয়ে শওকত হোসেন তপন বিশ্বাস এই চার জন প্রার্থী লড়বেন যার যার প্রতিক নিয়ে । এছাড়াও সংরক্ষিত আসনে ১২ জন নারী সদস্য ও ৩৬ জন সাধারন সদস্য প্রার্থী প্রতিদ›িদ্ধতা করবেন বিভিন্ন প্রতিক নিয়ে।

দেখা হয়েছে: 661
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪