|

ঈশ্বরগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পাবে ৪৬ পরিবার

প্রকাশিতঃ ৮:২৩ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০২২

ঈশ্বরগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পাবে ৪৬ পরিবার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভূমিহীনদের মাঝে জমি ও ঘর প্রদানের লক্ষ্যে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ হাফিজা জেসমিন স্থানীয় সাংবাদিকদের সাথে এ প্রেসব্রিফিং করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ হাফিজা জেসমিন জানান, প্রধামন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় এ উপজেলায় এ পর্যন্ত ২৯০টি ‘ক’ শ্রেণীর পরিবারকে চিহ্নত করা হয়েছে। এরমধ্যে প্রথম পর্যায়ে ৫০টি ২য় পর্যায়ে ৯০টিসহ এপর্যন্ত ১৪০টি ঘর প্রদান করা হয়।

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ৩য় পর্যায়ে এ উপজেলায় ৪৬টি ঘর ভুমিহীনদের মাঝে দেয়ার জন্য প্রস্তুত করা হয়েছে। যা ২৬ এপ্রিল মুজিব শতবর্ষ উপলক্ষ্যে এবার আসন্ন ঈদ-উল-ফিতরের পূর্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।

তারই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলায় ৩য় পর্যায়ে মোট ৫৫৩টি ঘরের মধ্যে ঈশ্বরগঞ্জ উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ৪৬টি পরিবার জন্য নির্মিতব্য গৃহ হতে কবুলিয়তসহ ৪৬টি ঘর উপকারভোগী পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

তিনি আরও বলেন, ঈশ্বরগঞ্জ উপজেলা ৪৬ টি ঘরের মধ্যে ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নে আশ্রবপুর ১৬টি, সোহাগী দড়িবড়বাগ ২টি, আঠারবাড়ি বেহেত্তরী ১২টি, উচাখিলা মরিচারচর ৫টি, তারুন্দিয়া রামনগর ৫টি, ঈশ্বরগঞ্জ পৌরসভার শিমরাইল ৬টি। এসময় উপজেলা প্রকৌশলী তৌহিদ আহাম্মেদ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 131
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪