|

গঙ্গাচড়ায় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে আর্থিক অনুদানের চেক প্রদান

প্রকাশিতঃ ১১:১৮ পূর্বাহ্ন | অগাস্ট ১২, ২০২২

মোঃসবুজ মিয়া গঙ্গাচড়া(রংপুর) প্রতিনিধিঃ “শেখ হাসিনার দর্শন,সব মানুষের উন্নয়ন। শেখ হাসিনার অবদান, প্রান্তিক জনগনের কল্যাণ” প্রতিপাদ্যে রংপুরের গঙ্গাচড়া উপজেলার সমাজসেবা অধিদফতরের বাস্তবায়নাধীন ‘বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন শীর্ষক প্রকল্পে’র আওতায় প্রশিক্ষনার্থীদের মাঝে আর্থিক অনুদানের চেক ও সনদ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগষ্ট) বিকালে উপজেলা অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হলরুমে প্রান্তিক পেশাজীবী গোষ্ঠী: কামার, কুমার, নাপিত (হেয়ার ড্রেসার), জুতা মেরামত ও প্রস্তুতকারী (মুচি), বাঁশ-বেত পণ্য প্রস্তুতকারী ও কাসাঁ-পিতল পণ্য প্রস্তুতকারী মোট ২০৭ জন সুবিধাভোগীর প্রত্যেককে ১৮ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

গঙ্গাচড়া উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দিন পিএএ এর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে প্রধান অতিথি হিসেবে অনুদানের চেক ও সনদ তুলে দেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ জাহাঙ্গীর আলম।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোঃ আব্দুল মোতালেব সরকার পরিচালক (উপসচিব) বিভাগীয় সমাজসেবা কার্যালয় রংপুর,মোঃ রুহুল আমীন চেয়ারম্যান গংগাচড়া উপজেলা পরিষদ,মোহাঃ কামরুজ্জামান, অতিরিক্ত পরিচালক পরিকল্পনা ও উন্নয়ন সমাজসেবা অধিদপ্তর ঢাকা। উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মোসাদ্দেকুর রহমান ও শিক্ষক শফিয়ার মোঃজাকিউল আলম স্বপনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃআজিজুুল ইসলাম,মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আজিজুল ইসলাম, ইউ’পি চেয়ারম্যান মোঃ লিয়াকত আলী প্রমূখ।

এছাড়া অনুষ্ঠানে উপস্হিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের লোকজনসহ স্হানীয় গণমাধ্যম কর্মী।

দেখা হয়েছে: 123
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪