|

গঙ্গাচড়ায় ইমাম মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে খাবার সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৬:২৩ অপরাহ্ন | এপ্রিল ১৭, ২০২০

গঙ্গাচড়ায় বেতগাড়ী ইউনিয়নের ইমাম মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে খাবার সামগ্রী বিতরণ

সুজন আহম্মেদ, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ  সারাবিশ্বের মত বাংলাদেশেও করোনাভাইরাস মহামারি আকারে ছরিয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে রংপুরের গঙ্গাচড়ায় করোনাভাইরাসের সংক্রমণ রোধে সকলের মাঝে জনসচেকনতা সৃষ্টসহ সামাজিক দুরুত্ব বজায় রাখার কথা বলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গাঁ এমপি।

পরে তার নিজেস্ব তহবিল থেকে ২’শত ১৮ জনকে গঙ্গাচড়া বেতগাড়ী ইউনিয়নে ইমাম মুয়াজ্জিন খাদেম ও পুরোহিত পূজারিদেও মাঝে জন প্রতি চাল ৫ কেজি, ডাল ১ কেজি, লবন ৫০০ গ্রাম, আলু ১ কেজি করে গতকাল বৃহস্পতিবার মহাসচিবের নিজ বাসভবনে বিতরন করনে।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব রাঙ্গা এমপি’র কন্যা মালিহা তাসনিম জুই, উপজেলা ভাইস চেয়ারম্যার সাজু আহম্মেদ লাল, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য সচিব আবুল কালাম আজাদ, আহবায়ক কমিটির সদস্য মাহফুজার রহমান দুলু, বড়বিল ইউনিয়ন জাপা সাধারণ সম্পাদক সুজাউদৌল্লা সাগর কোলকোন্দ ইউনিয়ন জাপা সভাপতি মনজুরুল ইসলাম মিটু,বেতগাড়ী ইউনিয়ন জাপা সভাপতি চাঁদ সরকার, রংপুর মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, উপজেলা জাতীয় যুব সংহতি আব্দুল মালেক, উপজেলা জাতীয় সাইবার পার্টির সাধারণ সম্পাদক সুজন আহম্মেদ, জাতীয় ছাত্র সমাজের সভাপতি নুরুল হুদা নাহিদসহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪