|

ফুলবাড়ী শতভাগ বিদুতায়িত ঘোষনা হলেও ১৬০ পরিবার বিদ্যুৎ থেকে বঞ্চিত

প্রকাশিতঃ ৪:০৩ অপরাহ্ন | অক্টোবর ২৮, ২০১৯

ফুলবাড়ী শতভাগ বিদুতায়িত ঘোষনা হলেও ১৬০ পরিবার বিদ্যুৎ থেকে বঞ্চিত

মোঃ আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলাকে শতভাগ বিদুতায়ন ঘোষনা করা হলেও ১৬০ টি পরিবার বিদ্যুৎ সংযোগ থেকে বঞ্চিত। সাবেক প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রীর সুপারিশ থাকা সত্তেও ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির ৩টি গ্রাম সমসেরনগর, পাঠকপাড়া ও আলুরডাঙ্গা গ্রামের ১৬০ টি পরিবার বিদ্যুৎ সংযোগ থেকে বঞ্চিত।

ঘটনার বিবরণে জানা যায়, সমসের নগর (পাঠকপাড়া) গ্রামের মোঃ আবুল হোসেন এর পুত্র মোঃ বুলবুল সরকার বুলু গত ১৫/০৫/২০১৯ ইং তারিখে দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২, ফুলবাড়ী, বিরামপুর, দিনাজপুর এর বরাবরে ১৬০ টি পরিবারের মাঝে বিদ্যুতের জন্য আবেদন করেন। আবেদন করার পর দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর অফিসে বারবার ধরনা দেওয়ার পরেও কোন কাজ হয় নি।

এদিকে দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ ঐ এলাকায় বিদ্যুৎ দেওয়ার জন্য নকশা প্রনয়নের কাজ শেষে করেছেন। এখন তারা পল্লীবিদ্যুৎ এর আইন অনুযায়ী আবাসিক আনাবাসিক বাসাবাড়ীতে বিদ্যুৎ সংযোগ প্রদান করবেন। কিন্তু তারা অযুহাত দেখিয়ে আর বিদ্যুৎ সংযোগ দিচ্ছেন না।

এ বিষয়ে পাঠকপাড়া গ্রামের শ্রী অনিল চন্দ্রের পুত্র শ্রী নিখিল চন্দ্র বলন, যেখানে এই উপজেলাকে শতভাগ বিদুতায়িত করার কথা বলা হচ্ছে সেখানে আমার এই ৩ গ্রামবাসী মন্ত্রী সুপারিশ করার পরেও আমরা বিদ্যুৎ থেকে বঞ্চিত।

এ ব্যাপারে দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, নেসকো কোম্পানির এই এলাকায় বিদ্যুতের সংযোগ থাকায় আমাদের পক্ষে সেখানে বিদ্যুৎ দেওয়া সম্ভাব হচ্ছেনা। ফুলবাড়ী উপজেলার বিদ্যুৎ বঞ্চিত ঐ গ্রামের ১৬০ টি পরিবার পল্লী বিদ্যুৎ সমিতির চেয়ারম্যানের আসু হস্তক্ষেপ কামনা করেছেন।

দেখা হয়েছে: 570
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪