|

আটোয়ারীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ন | জানুয়ারী ২৪, ২০২০

আটোয়ারীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে আসন্ন এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের অনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে বিদায় ও বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ।

অনুষ্ঠানে বিদায়ী পরীক্ষার্থী ও নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে অন্যদের মধ্যে পরামর্শমুলক বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক পইম উদ্দীন আহম্মেদ, সহকারী প্রধান শিক্ষক মোঃ খাদেমুল ইসলাম,সহকারী শিক্ষক ধজিবুল ইসলাম, সুলতানা রাজিয়া, তারা মোহন বর্মন, জরিফ হোসেন চৌধুরী, নজরুল ইসলাম, শফিকুল ইসলাম, অভিভাবক সদস্য আব্দুল মজিদ প্রমুখ।

বিদায়ী পরীক্ষার্থীদের মধ্যে আবেগ আপ্লুত হয়ে বক্তব্য রাখেন ১০ম শ্রেণির ছাত্র আল আমিন সাব্বির, নিলয়, ৯ম শ্রেণির ছাত্র রবিউল ইসলাম, ৬ষ্ঠ ম্রেণির ছাত্র আব্দুস সালাম ও ছাত্রী মনিরা বেগম প্রমুখ।

অনুষ্ঠান বাংলা ও ইংরেজি ভাষায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন ১০ম শ্রেণির শিক্ষার্থী আতেফ আরমান ও হিমা রাণী দেব। জানাগেছে উপজেলার অন্যান্য মাধ্যমিক বিদ্যালয়গুলো আনুষ্ঠানিকতার মাধ্যমে আসন্ন এসএসসি পরীক্ষার্থীদের বিদায় দিচ্ছে ।

দেখা হয়েছে: 737
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪