|

বিয়ের দাবি নিয়ে সাংবাদিকের বাড়িতে কলেজছাত্রী

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৯

বিয়ের দাবি নিয়ে সাংবাদিকের বাড়িতে কলেজছাত্রী

নিজস্ব প্রতিবেদকঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দালাল পাড়া এলাকায় সাংবাদিক ও ছাত্রদল নেতা রবিউল হাসানের বাড়িতে বিয়ের দাবিতে দুই দিন ধরে অনশন শুরু করেছে তার প্রেমিকা এক কলেজছাত্রী। মঙ্গলবার দুপুরে ওই কলেজছাত্রী সেখানে অনশন শুরু করেন।

রবিউল হাসান অনলাইন রংপুর টাইসম এর প্রকাশক ও জাগো নিউজের লালমনিরহাট জেলা প্রতিনিধি। পাশাপাশি ওই উপজেলার ফকিরপাড়া ইউনিয়ন ছাত্রদলের আহবায়কের দায়িত্বে আছেন।

সাংবাদিক রবিউল হাসান ওই উপজেলার দালালপাড়া এলাকার ভূমি অফিসের অবসরপ্রাপ্ত পিয়ন হবিবর রহমানের এক মাত্র ছেলে। মেয়েটির পিতা ভবানীপুর ছেপাতিয়া কামিল মাদ্রাসার দপ্তরী বলে জানা গেছে।

মেয়েটি জানায়, সাংবাদিক রবিউল বিয়ের কথা বলে তাকে বিভিন্ন স্থানে নিয়ে দৈহিক মেলামেশা করেছেন। এখন তাকে বিয়ে করতে রাজি না হওয়ায় সে তার বাড়িতে অবস্থান নিয়েছে।

তবে সাংবাদিক রবিউল হাসান জানান, মেয়েটি তার পূর্ব পরিচিত হওয়ায় তার সাথে ফেসবুকে দুই মাস ধরে একটু কথা হয়েছে। মেয়ের সাথে তার অনৈতিক কোনো সর্ম্পক নেই। তাকে সামাজিকভাবে হয়রানি করতে তার বিরুদ্ধে একটি মহল যড়ষন্ত্র শুরু করেছে।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, বিষয়টি লোকমুখে শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। সূত্র

দেখা হয়েছে: 420
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪