|

শেরপুর শহর আ’লীগের মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

প্রকাশিতঃ ১২:০৭ অপরাহ্ন | জুলাই ২০, ২০২০

শেরপুর শহর আ'লীগের মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

শেরপুর প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচী অংশ হিসেবে শেরপুর শহর আওয়ামীলীগের উদ্যোগে মাসব্যাপী ফলজ ও ভেষজ প্রজাতির বৃক্ষরোপণ উদ্বোধন করা হয়েছে।

১৯ জুলাই রবিবার দুপুরে পৌরসভাধীন ৭,৮,ও ৯ নং ওয়ার্ডে মোট ৩ শতাধিক ফলজ ও ভেষজ প্রজাতির চারা লাগিয়ে উদ্বোধন করেন শেরপুর শহর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি।

এসময় শহর আওয়ামীলীগ সাধারন সম্পাদক প্রকাশ দত্তের সার্বিক ব্যবস্থাপনায় অন্যান্যদের মধ্যে কোষাধ্যক্ষ আবুল হাসেম, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক মো: নাজমুল আলম টিটু, উওরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোহসীন আলী আকন্দ, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হযরত আলী, জেলা বয়লার ও রাইস মিল মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মো: মনিরুজ্জামান ময়না লিচু,৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আমজাদ হোসেন, সাধারন সম্পাদক আলামীন বাদশা, আলহাজ্ব হাবিবুর রহমান, গৌরচন্দ্র দে, বাচ্চু মাষ্টার, শেফালী বেগম, আব্দুল গণী ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা খন্দকার মূসা আলম সরকার, কালু কাজী, সফিকুল ইসলাম, আব্দুল আওয়াল মাসুম প্রমুখ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 419
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪