|

শেরপুরে করোনা মোকাবেলায় দিনভর কাজ করে যাচ্ছেন কাউন্সিলর হাবিব

প্রকাশিতঃ ৮:০০ অপরাহ্ন | এপ্রিল ০১, ২০২০

শেরপুরে করোনা মোকাবেলায় দিনভর কাজ করে যাচ্ছেন কাউন্সিলর হাবিব

বুলবুল আহম্মেদ, শেরপুর: সারা বিশ্বে মহামারী আকারে ছড়িয়ে পরা করোনা ভাইরাস (কোভিট- ১৯) প্রতিরোধ কল্পে শেরপুর পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো: হাবিবুর রহমান তার নির্বাচনী এলাকায় দিনভর কাজ করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় আজ ১ এপ্রিল বুধবার সকালে তার ওই নির্বাচনী এলাকা জুড়ে করোনা ভাইরাস প্রতিরোধকল্পে জীবাণুনাশ স্প্রে ছিটানোর উদ্বোধন করেন কাউন্সিলর হাবিবুর রহমান।

এরই মধ্যে এলাকার রাস্তাসমূহ, ওয়ার্ডের অন্তর্ভুক্ত বাসা-বাড়ি ও গণপরিবহনে জীবাণুনাশক স্প্রে করেন তিনি। এছাড়া ওয়ার্ডের বিভিন্ন সড়ক, প্রতিষ্ঠানের সামনে, উন্মুক্ত স্থানেও স্প্রে মেশিনের সাহায্যে তরল জীবাণুনাশক স্প্রে করেন।

এই উদ্যোগের ফলে ওয়ার্ডকে জীবাণুমুক্ত করার পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধিতেও কাজ করছেন। ওয়ার্ডের বাসিন্দা ও বাসা-বাড়ির সবাই এই কার্যক্রমকে সাধুবাদ জানাচ্ছেন।

করোনা আতঙ্কেও প্রতিদিন নিজ ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে সচেতন করার বিষয়ে তিনি সাংবাদিকদের জানান, ২ নং ওয়ার্ডের মানুষ যেন করোনায় আক্রান্ত না হয় তার দায়িত্ব আমার। নিজের অবস্থান থেকে জনগণকে সচেতন করার চেষ্টা করেছি। এ মহামারিতে মানুষজন যাতে কম ভোগান্তিতে পড়ে তা নিশ্চিত করার চেষ্টা করছি। করোনার দিনগুলোতে আমরা এই কার্যক্রম আরো জোরদার করবো।

হাবিব আরো বলেন, রিকশাচালক, দিনমজুর ও পথচারীরা সবসময় বাইরে থাকার কারণে তাদের মাধ্যমে এ জীবাণু ছড়িয়ে পড়তে পারে। এ সকল লোকজন যাতে আক্রান্ত না হয় এবং তাদের মাধ্যমে যাতে অন্যদের মাঝে ছড়িয়ে পড়তে না পারে তার জন্য এ ধরনের ব্যবস্থা করা হয়েছে।

দেখা হয়েছে: 320
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪