|

বেগমগঞ্জে সড়ক দূর্ঘটনায় ২ মহিলাসহ ৪ জন নিহত, আহত ৩

প্রকাশিতঃ ৮:০৮ অপরাহ্ন | মার্চ ৩০, ২০১৯

বেগমগঞ্জে সড়ক দূর্ঘটনায় ২ মহিলাসহ ৪ জন নিহত, আহত ৩

মোঃ আল আমিন, নিজস্ব প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-মাইজদী সড়কের একলাশপুর নামকস্থানে আজ বিকেল ৩ টার দিকে সিএনজি অটোরিক্সা ও যাত্রীবাহী সুগন্ধা পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২ মহিলাসহ ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২ জন। আহত নিহত সবাই সিএনজি অটোরিক্স্রার যাত্রী বলে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়।

বেগমগঞ্জ মডেল থানা অফিসার ইন-চার্জ ফিরোজ হোসেন মোল্লা জানান, চৌমুহনী থেকে যাত্রীবোঝাই করে মাইজদীর দিকে দ্রুতবেগে যাওয়ার সময় বিপরীত দিকে আসা যাত্রীবাহী অপর সুগন্ধা পরিবহন গাড়ীটির মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। সুগন্ধা পরিবহন গাড়ীটি মাইজদী থেকে ফেনী যাচ্ছিলো।



হতাহতের মধ্যে শহিদুল ইসলাম শাকিব ছাড়া আর কারও পরিচয় পাওয়া যায়নি। তার বাড়ী বেগমগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামে এবং তার বাবার নাম ওমর ফারুক। ঘটনার পর উভয় গাড়ীর ড্রৃাইভার ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনার পর আহত নিহত সবাইকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। বাকী আহত ২ জনের অবস্থাও আশংকাজনক বলে হাসপাতালের দায়িত্বরত কর্মকর্তারা জানায়।

দেখা হয়েছে: 431
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪