|

লক্ষ্মীপুরে ভাশুরের নির্দয় নির্যাতনে গৃহবধূ হাসপাতালে

প্রকাশিতঃ ১০:২২ অপরাহ্ন | মার্চ ০১, ২০২০

লক্ষ্মীপুরে ভাশুরের নির্দয় নির্যাতনে গৃহবধূ হাসপাতালে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ ছোট্ট একটি নারিকেল গাছকে কেন্দ্র করে ভাশুর গোফরানের হাতে নির্দয় নির্যাতনের শিকার হয়েছে তার ছোট ভাইর স্ত্রী ও চার সন্তানের জননী কহিনুর বেগম । নির্যাযিত নারীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন। প্রতিটি ক্ষণে ব্যাথার যন্ত্রণায় হাসপাতালের বিছানায় ছটফট করে কহিনুর বেগম। আর এদিকে মায়ের নির্যাতনের সুবিচারের পথ চেয়ে আছেন সন্তান’রা।

গত সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা লক্ষ্মীপুর সদর উপজেলার লাহাকান্দি ইউনিয়নের কুতুবপুর গ্রামের আজগর আলী ভূঁইয়া বাড়িতে এ নির্মম নির্যাতনের শিকার হন কোহিনুর বেগম। কোহিনুর প্রবাসী মোঃ শাহজাহানের স্ত্রী ও চার সন্তানের জননী।

এদিকে (আজ) রবিবার (০১ মার্চ) দুপুরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, গোফরান তার ছোট ভাই শাহজাহানের ঘরের সামনে একটি পাকাঘর ঘরে নির্মাণ করে। ওই ঘরের পাশে একটি নারিকেলের ছারা রোপণ করে গোফরান। কেবা কারা গাছের ছারাটি তুলে পেলে। এনিয়ে গোফরানের ছেলে রাব্বি ও শাহজাহানের ছেলে জাকিরের সাথে কথা কাটাকাটি হয়।

এ রেশকে কেন্দ্র গোফরান তার ছেলে-মেয়ে ও স্ত্রী মানোয়ারা বেগমকে সাথে নিয়ে তার ছোট-ভাই শাহজাহানের ঘরে গিয়ে তার স্ত্রী কোহিনুর বেগমকে বেদম মারপিট করে। এসময় মাকে বাঁচাতে গিয়ে তার দুই মেয়ে শামিমা ও সৌনিয়া হামলার শিকার হন। তাদের আত্না-চিক্কার শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাদেরকে প্রাণে রক্ষা করে।

জানতে চাইলে অভিযুক্ত গোফরান মারধর ঘটনা অস্বীকার করে বলেন এটি একটি নাটক। তার কাছে ভিডিও ফুটেজ আছে তিনি কাউকে মারধর করেননি।

এ বিষয়ে লাহারকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী বলেন, নেক্কার জনক ঘটনা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাশুর তার ছোট ভাইর স্ত্রী ও দুই মেয়েকে মারধর করে এমন দৃশ্য তিনি কখনও দেখেননি। তবে দুই পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে।

দেখা হয়েছে: 341
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪