|

মদনে বাড়ির সীমানা নিয়ে বৃদ্ধকে গলা কেটে হত্যা

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | মে ২৫, ২০২১

মদনে বাড়ির সীমানা নিয়ে বৃদ্ধকে গলা কেটে হত্যা

শহীদুল ইসলাম, মদনঃ নেত্রকোণা জেলা মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নে পশ্চিম গোবিন্দশ্রী গ্রামে (নয়াপাড়া) মৃত সোনাফর এর ছেলে আবুচান (৮০) কে গলা কেটে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, গত ১৮ই মে খালিয়াজুরী উপজেলা ভাবনীকোনা হাওরে বেলা ০২টায় খালিয়াজুরী থানা পুলিশ বৃদ্ধের গলাকাটা অবস্থায় লাশ উদ্ধার করে অজ্ঞাত পরিচয়ে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা মর্গে প্রেরণ করেন।

নিহতের ছেলে আবুল হোসেন এ প্রতিনিধিকে জানান, গত ১৪ই মে আমার বসতবাড়ি সীমানা নিয়ে একই গ্রামের রহিছ উদ্দিনির ছেলে মনোয়ার ও সিরাজের ছেলে নুরুল আহম্মদ ছোটন সাকাওয়াত হোসেন সহ অনেক লোক নিয়ে আমার বড় ভাই মিল্লাদ হোসেনকে অতর্কিতভাবে হামলা চালিয়ে কলা কেটে রক্তাক্ত জখম করে।

জখমী মিল্লাদ হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। বর্তমানে সে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি আছে। তারই জের ধরে রমিজ উদ্দিনের হুকুমে আমার বাবাকে পরিকল্পিতভাবে দিন দুপুরে হত্যা করা হয়েছে। আমি প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়া এবং প্রসাশনের মাধ্যমে আমার পিতার হত্যাকারীদের ফাঁিস দাবী করছি।

খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবর রহমান এ প্রতিনিধিকে জানান, গত ২০ মে নিহতের ছেলে আবুল হোসেন বাদী হয়ে মৃত সোনাফরের ছেলে রহিছ উদ্দিন, সিরাজের ছেলে নুরুল আহম্মেদ ছোটনসহ ১০ জনকে ও ৭/৯ জনকে অজ্ঞাত আসামী করে হত্যা মামলা দায়ের করেন। আসামীদেরকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

দেখা হয়েছে: 692
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪