|

মাটিরাঙ্গায় আগুনে ক্ষতিগ্রস্থ ৭ ব্যবসায়ীর পাশে উপজেলা প্রশাসন

প্রকাশিতঃ ৫:১২ অপরাহ্ন | নভেম্বর ০৮, ২০২১

মাটিরাঙ্গায় আগুনে ক্ষতিগ্রস্থ ৭ ব্যবসায়ীর পাশে উপজেলা প্রশাসন

ফারুক হোসেন, মাটিরাঙ্গা, খাগড়াছড়িঃ খাগড়াছড়ি-মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের অযোধ্যা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা খোলা আকাশের নিচে নিজেদের শেষ সম্বল হারিয়ে হতবাকের মতো দাঁড়িয়ে রয়েছেন। ঠিক সেই মুহূর্তে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ালো মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন।

সোমবার (৮ নভেম্বর) দুপুরের দিকে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ক্ষতিগ্রস্ত সাত ব্যবসায়ীকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান ৬ হাজার করে ৪২ হাজার টাকার (চেক) ও ২বান করে ১৪বান ঢেউটিন প্রদান করেন ইউএনও মোঃ হেদায়েত উল্লাহ্।

এ সময় উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা আদর্শ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজ কুমার শীল প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার (অঃদাঃ) মোঃ হেদায়েত উল্লাহ্ বলেন, বেলছড়ি ইউনিয়নের অযোধ্যা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৭ ব্যবসায়ীদের মাঝে ছয় হাজার করে ৪২ হাজার টাকার চেক প্রদান ও দুই বান করে ১৪ বান ঢেউটিন দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গতকাল রবিবার (৭ নভেম্বর) উপজেলার বেলছড়ি ইউনিয়নের অযোধ্যা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।অগ্নিকাণ্ডের খবর পেয়ে সন্ধ্যার দিকে ঘটনাস্থলে পৌঁছে উপজেলা নির্বাহী অফিসার (অঃদাঃ) মোঃ হেদায়েত উল্লাহ্ ক্ষতিগ্রস্থ দোকানগুলো পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ দোকানদারদের অর্থ ও ঢেউটিন সহায়তা দেওয়ার আশ্বাস দেয়া হয়েছিল।

দেখা হয়েছে: 171
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪