|

ময়মনসিংহে ডিবির অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার চার

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ন | জুন ০২, ২০২১

ময়মনসিংহে ডিবির অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার চার

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের পৃথক ডিবি’র অভিযানে মাদক ব্যবসায়ী ও চিহিৃত চোরসহ চারজন গ্রেফতার হয়েছে। মঙ্গলবার রাতে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদকমুক্ত ও নিরাপদ বাসযোগী ময়মনসিংহ উপহার দিতে পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাঠে কাজ করছে। এরই অংশ হিসাবে মঙ্গলবার রাতে ডিবি এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশালে মাদক বিরোধী অভিযান চালায়।

অভিযানে কাজির শিমলা থেকে ৯ গ্রাম হেরোইনসহ মদাক ব্যবসায়ী শফিকুল ইসলামকে গ্রেফতার করে। সে দরিরামপুরের মৃত ফজলুল হকের ছেলে।

এছাড়া এসআই আমিনুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ নরসিংদী জেলার মাদবী থানার বিলপাড়া এলাকায় মঙ্গলবার সকালে অভিযান পরিচালনা করে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার মামলা নং- ২০, তারিখ-২১/০৪/২০২১ ইং ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোডের আসামী চিহিৃত চোর ঈশ্বরগঞ্জের তেলোয়ারী গ্রামের নয়ন মিয়া ওরফে রঙ্গুকে গ্রেফতার করে।

পরে নয়ন মিয়া ওরফে রঙ্গুর দেওয়া তথ্যের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে মঙ্গলবার রাতে ঐ গ্রামের দুলাল মিয়া এবং উত্তর বনগাওয়ের লিপসন মিয়াকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে ডিবি পুলিশ। বুধবার তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 260
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪