|

মা মেয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে অসহায় পরিবারের মানববন্ধন

প্রকাশিতঃ ১:০১ অপরাহ্ন | জুন ১৩, ২০২১

শহীদুল ইসলাম, মদন নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের পালগাঁও গ্রামের মৃত হেলাল উদ্দিনের স্ত্রী মোছাঃ মুক্তারের নেছা ও মেয়ে সুবর্ণা আক্তার হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি এবং মামলার বাদী ও স্বাক্ষীদের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারের দাবীতে নেত্রকোনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত নেত্রকোনা প্রেসক্লাবের সামনের সড়কে খুন হওয়া ক্ষতিগ্রস্থ অসহায় পরিবার ও এলাকাবাসী এই মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মৃত মোক্তারের নেছার ছেলে মোজাম্মেল হক, মেয়ে রেশমা আক্তার, ভাই তেলিগাতী ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম ও বাবুল আলমসহ এলাকাবাসী।

মানববন্ধনে মৃত মোক্তারের নেছার ছেলে মোজাম্মেল হক বলেন, তেলিগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ টি এম শহিদুজ্জামান হেলিম এলাকায় একচ্ছত্র আধিপত্য বিস্তারের লক্ষ্যে তার অনুগত লোকজন নিয়ে বাহিনী গঠন করে এমন কোন অপকর্ম নেই যা তারা করে বেড়াচ্ছে না। কেউ তাদের অপকর্মের প্রতিবাদ করলে তাদের উপর নেমে আসে অত্যাচার নির্যাতন। এরই ধারাবাহিকতায় হেলিম বাহিনী আমার মা মোক্তারের নেছা ও বোন সুবর্ণা আক্তারকে নৃসংশভাবে হত্যা করে। হেলিমসহ তার লোকজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করায় তারা ক্ষিপ্ত হয়ে মামলা তুলে নেয়ার জন্য মামলার আসামীরা আমার পরিবার ও স্বাক্ষীদের বিরুদ্ধে একের পর এক ৭টি মিথ্যা মামলা দায়ের করে চরম হয়রানী এবং অব্যাহত প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। প্রাণ ভয়ে আমি সহ আমার পরিবারের লোকজন বর্তমানে বাড়ীঘর ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছি।

মৃতের ভাই জাহাঙ্গীর আলম কান্নাজড়িত কণ্ঠে বলেন, হেলিম বাহিনী আমার বোন ও ভাগ্নিকে হত্যা করেই কান্ত হয়নি। তারা আমার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করেছে। আমি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে হেলিম বাহিনীর দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাচ্ছি।

দেখা হয়েছে: 292
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪