|

গঙ্গাচড়ায় মিনিট্রাকসহ ৫৯ কেজি গাঁজা উদ্ধার, আটক-১

প্রকাশিতঃ ৭:৪৬ অপরাহ্ন | মে ১৩, ২০২০

গঙ্গাচড়ায় মিনিট্রাকসহ ৫৯ কেজি গাঁজা উদ্ধার, আটক-১

মোঃ সবুজ মিয়া, রংপুরঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারি ইউনিয়নের মহিপুর দ্বিতীয় শেখ হাসিনা তিস্তা সেতু থেকে কিছু দুরে র‌্যাব-১৩, রংপুর এর ব্যাটালিয়ন সদর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১৩ মে ২০২০ বুধবার সকালে মিনিট্রাক ও ৫৯ কেজি শুকনো গাঁজা সহ এক ব্যক্তিকে আটক করে।

সুত্রে জানা যায়, রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার মহিপুর গ্রামস্থ (মিল্কভিটা) সংলগ্ন মহিপুর থেকে রংপুর গামী পাকা রাস্তার পূর্ব পার্শ্বীয় মিল্কভিটা অফিসের সামনে সন্দেহভাজন একটি মিনিট্রাক তল্লাশি করা হয় । তল্লাশী চলাকালে আটককৃত মিনিট্রাক এর পিছনের খালি ক্যারেটের ভিতরে লুকানো অবস্থায় ৫৯ কেজি গাঁজা পাওয়া যায়।

এ সময় মাদক ব্যবসায়ী মোঃ আমিনুল ইসলাম (২৮), পিতা- মোঃ আব্দুল মালেক, সাং-শুভার কুটি, পোঃ- হলোখানা, থানা ও জেলা-কুড়িগ্রাম’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, কুড়িগ্রাম থেকে বোঝাই হওয়া গাঁজা বগুড়াতে সরবরাহ করার কথা ছিল। এছাড়াও সে মিনিট্রাকে কাঁচামাল পরিবহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়া এবং দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে।

র‌্যাব – ১৩ এএসপি মিডিয়া অফিসার সিদ্দিক আহম্মেদ প্রেস নোটে জানান আটককৃত আসামীর সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দেখা হয়েছে: 806
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪