|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৮

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ন | অগাস্ট ২৩, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৮

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ কোতোয়ালী থানা এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক, মাদকরোধ এবং অপরাধীদের আইনের আওতায় আনতে নিয়মিত অভিযান পরিচালনা করছে কোতোয়ালী পুলিশ। এরই অংশ হিসেবে পুলিশ অভিযান পরিচালনা করে গত ২৪ ঘন্টায় ৮জনকে গ্রেফতার করে।

এর মাঝে এসআই তানভীর আহমেদ ছিদ্দীকীর নেতৃত্বে একটি টীম রাঘামারা বাজার থেকে চুরি মামলার আসামী কামাল হোসেন ও মোখলেছুর রহমানকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে পুলিশ বিভিন্ন চুরি যাওয়া মালামাল উদ্ধার করে।

এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম আকুয়া ফিরোজ লাইব্রেরী মোড় এলাকা থেকে চুরি মামলার মামুন ওরফে সাকিব, এসআই আবুল কাশেমের নেতৃত্বে একটি টীম রশিদপুর এলাকা থেকে মামলার আসামী কাজিম উদ্দিন, এসআই মানিকুল ইসলামের নেতৃত্বে একটি টীম মির্জাপুর এলাকা থেকে মামলার আসামী আব্দুল আলিম, এসআই কামাল হোসেনের নেতৃত্বে একটি টীম টাউনহল মোড় এলাকা থেকে মামলার আসামী মোঃ সুমনকে গ্রেফতার করে।

এছাড়া এসআই আমিনুল ইসলাম এবং এএসআই নুরুজ্জামান আদালতের পরোয়ানাভূক্ত আসামী বলাশপুরের মোঃ রাসেল মিয়া ও হানিফ প্রঃ ভূট্টোকে গ্রেফতার করে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 108
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪