|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে চোরাচালানীসহ গ্রেফতার ১৩

প্রকাশিতঃ ১০:২৮ অপরাহ্ন | অগাস্ট ২৫, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে চোরাচালানীসহ গ্রেফতার ১৩

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৩জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ১৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

এসআই দিদার আলমের নেতৃত্বে একটি টিম নগরীর পাটগুদাম বিহারী ক্যাম্প এলাকা থেকে নিয়মিত মামলায় আসামী নবী হোসেন ওরফে কালু, এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চায়না মোড় থেকে চোরাচালানের দায়ে বিশেষ ক্ষমতা আইনে মামলায় আঃ হেলিম ও মোঃ রতন আলীকে বিদেশী ২৩ বোতল সহ গ্রেফতার করে।

এসআই আল মামুনের নেতৃত্বে একটি টীম ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চায়না মোড় থেকে চোরাচালানের দায়ে বিশেষ ক্ষমতা আইনে মামলায় শফিকুল ইসলাম ও সোহাগ আল মামুনকে ভারতীয় বিস্কুট জাতীয পন্যসহ গ্রেফতার করে।

এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টীম ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চায়না মোড় থেকে মাদক ব্যবসায়ী আমান উল্লাহকে গাজাসহ গ্রেফতার করে। এসআই মেহেদী হাসানের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে রাজধানীর পল্লবী থানা পুলিশের সহায়তায় অপহরন মামলার আসামী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে।

এ সময় তার হেফাজত থেকে অপহৃত কিশোরী মৃত্তিকা রানী বিশ্বাসকে উদ্ধার করা হয়। এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে চরপাড়া মোড় থেকে চুরি মামলার আসামী সুমন আলী ওরফে সোবহান ও মোঃ তুহিনকে গ্রেফতার করে। এএসআই সুজন চন্দ্র সাহার নেতৃত্বে একটি টীম চর খরিচা থেকে জুয়া খেলার অপরাধে এমদাদুল হক ও আবু মোহাম্মদ নাইমকে জুয়ার সামগ্রীসহ গ্রেফতার করে।

এছাড়া এসআই কামরুল হাসান এবং খোরশেদ আলম পৃথকভাবে পরোয়ানাভুক্ত আরো দুইজনকে গ্রেফতার করে। তারা হলো, বিমল সরকার ওরফে আব্দুল্লাহ ও কমলা খাতুন। তাদেরকে বৃহস্পতিবার পৃথক মামলায় আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আরো জানান।

দেখা হয়েছে: 91
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪