|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৫

প্রকাশিতঃ ৩:৩৩ অপরাহ্ন | জানুয়ারী ০৫, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৫

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নিদের্শে অপরাধমুক্ত নগরী করতে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ নিয়মিত অভিযান পরিচালনা করছেন। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে ৫ জনকে গ্রেফতার করেছে বলে ওসি জানান।

এর মাঝে এসআই নিরুপম নাগের নেতৃত্বে টীম অভিযান চালিয়ে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী পুরোহিতপাড়ার পাপ্পু, গলগন্ডার শিপন ও কৃষ্টপুর দক্ষিণপাড়ার বুলুকে গাঙ্গীনারপাড় এলাকা থেকে ১৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

নগরীর ১নং পুলিশ ফাড়ির এসআই উজ্জল সাহার নেতৃত্বে আরেকটি টীম অভিযান চালিয়ে বলাশপুর কেওয়াটখালী বাইপাস মোড় থেকে দুই গ্রাম হেরোইনসহ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলাশপুর মরাখলা পাওয়ার হাউজ কলোনীর মন্টু মিয়াকে গ্রেফতার করে।

পুলিশের অপর একটি এসআই কামাল হোসেনের নেতৃত্বে কাঠগোলা বাজারে গাজা ও ৪০ পিচ ইয়াবাসহ চিহিৃত মাদক ব্যবসায়ী হাসানুল হক বিপুলকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 189
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪