|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৫

প্রকাশিতঃ ১০:০১ অপরাহ্ন | জানুয়ারী ২০, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৫

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে এবং আদালতের নির্দেশ বাস্তবায়নে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এর অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই ত্রিদীপ কুমার বীর এর নেতৃত্বে একটি টীম পুলিশ লাইন অস্ত্রাগার সংলগ্ন উত্তরা আবাসিক রোড থেকে ৪ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, গোলপুকুর পাড়া এলাকার মাসুদুর রহমান ও আঠারো বাড়ির তপু সরকার।

এসআই শুভ্র সাহার নেতৃত্বে আরেকটি টীম চর ঈশ্বরদিয়া ইউনিয়ন পরিষদের সামনে থেকে দ্রুত বিচার মামলার আসামী খোকন মিয়াকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

এছাড়া এসআই আশিকুল হাসানের নেতৃত্বে একটি টীম চর খরিচা বাজার থেকে নারী শিশু মামলার আসামী রাকিব হোসেন এবং সিআর সাজা পরোয়ানাভূক্ত আসামীকে গ্রেফতার করে। তাদেরকে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 148
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪