|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৯

প্রকাশিতঃ ৫:৫৯ অপরাহ্ন | জুলাই ১৭, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৯

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীরসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম নগরীর পুরোহিতপাড়া থেকে মাদক ব্যবসায়ী শুভ ও শিমুলকে ২০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।

এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম চর ঈশ্বরদিয়া শিমুলতলী মোড় থেকে মাদক ব্যবসায়ী নাজমুল মিয়াকে ৮ পিচ ইয়াবা, এসআই আবুল কাশেমের নেতৃত্বে একটি টীম চর ঈশ্বরদিয়া এলাকা থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইন যৌতুক মামলার আসামী সাইদুল ইসলাম ওরফে রজনী বর্মনকে গ্রেফতার করে।

এছাড়া এসআই মাহফুজুর রহমান, মোহাম্মদ কামাল হোসেন, এসআই আরিফুল, এসআই হাবিবুর রহমান পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত ৫ জনকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ সাজিদুল করিম, মোঃ জুয়েল, মোঃ সাকিব রায়হান পাপ্পু, মোঃ আবুল কালাম ও সাজ্জাদ ড্রাইভার। শনিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 117
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪