|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৪

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৯, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৪

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৪জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে নিয়মিত অভিযানের অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় পুলিশ অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে ১৪ জনকে গ্রেফতার করেছে।

এর মাঝে এসআইতানজিল আল আসাদুজ্জামানের নেতৃত্বে একটি টীম চুরখাই-পাড়াইল থেকে মাদক মামলার আসামী তরিকুল ইসলাম ওরফে সিজারকে ২শত গ্রাম গাজাসহ গ্রেফতার করে। মাদকদ্রব্য সংস্থার একটি টীম হারটি দক্ষিনপাড়া থেকে মোঃ রবি এবং বাদেকল্পা থেকে মাদক মামলার আসামী মোস্তাফিজুর রহমান জুনায়েদ, মোঃ রবিকে হেরোইনসহ গ্রেফতার করে।

এছাড়া এসআই কুমোদলাল দাস, এসআই আনিছুর রহমান, এসআই ফারুক, এএসআই হযরত আলী, এএসআই আজিজুল ইসলাম, এএসআই আবুল কালাম আজাদ, এএসআই শওকত হোসেন, এএসআই রুহুল আমীন পৃথক অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানামুলে ১১ আসামীকে গ্রেফতার করে।

তারা হলো, শহিদুল ইসলাম, এরশাদ খা, হামিদুল ইসলাম, মোঃ শরিফুল ইসলাম, মোফাজ্জল হোসেন, মোঃ ইব্রাহিম (ইবু), আতিকুল ইসলাম, মোঃ সবুজ আলী, মোঃ জুয়েল রানা ও মোঃ মাসুদ মিয়া। এদের মধ্যে একই আসামীর নামে একাধিক অভিযোগ রয়েছে। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

দেখা হয়েছে: 150
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪