|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৯

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | মার্চ ১৫, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৯

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের আইনের আওতায় আনতে নিয়মিত অভিযান পরিচালনা হচ্ছে। এরই অংশ হিসাবে বিভিন্ন অপরাধের দায়ে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর মাঝে এসআই মেহেদী হাসানের নেতৃত্বে একটি টীম শম্ভুগঞ্জে কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়ক থেকে মাদক মামলার আসামী মোঃ সোহাগ মিয়া ও মোঃ হাসানকে গ্রেফতার করে।

এসআই দিদার আলমের নেতৃত্বে একটি টীম স্বদেশী বাজার সংলগ্ন ওল্ড পুলিশ ক্লাব রোড় থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী শাহ আলম ওরফে রুমান, তারেক আহাম্মেদ সুমনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে।

এসআই মেহেদী হাসানের নেতৃত্বে একটি টীম ভাটি বাড়েরার পাড় থেকে ফজলুল হক ওরফে হক্কে ও সোহাগ মিয়া, এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম ছোট বাজার থেকে চুরি (পুরাতন) মামলার আসামী সুজন ওরফে পিচ্ছি, এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম জেসি গুহ রোড এলাকা থেকে চুরি (পুরাতন) মামলার আসামী মনির উদ্দিনকে গ্রেফতার করে।

এছাড়া এএসআই মোজাম্মেল হক আদালতের পরোয়ানাভুক্ত আসামী মোঃ রশিদকে গ্রেফতার করে। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 121
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪