|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ১১

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ন | মার্চ ২৯, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ১১

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে বিভিন্ন অপরাধের দায়ে ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর মাঝে এসআই আশিকুল হাসানের নেতৃত্বে একটি টীম আকুয়া কান্দা পাড়া থেকে দস্যুতা মামলার আসামী শহিদুল ইসলামকে গ্রেফতার করে। এসআই ফারুক আহমেদের নেতৃত্বে একটি টীম পাটগুদাম বাসস্ট্যান্ড এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী হারুন মিয়াকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে।

এসআই আনিছুর রহমানের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় এলাকা থেকে চুরি মামলার আসামী মাজহারুল, এএসআই সুজন চন্দ্র সাহার নেতৃত্বে একটি টীম কালিবাড়ী পুরাতন গুদারাঘাট এলাকায় জুয়ার আসর থেকে নগদ টাকা ও জুয়ার সামগ্রীসহ চার জুয়াড়িকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ সুলতান, আনু মিয়া, কাজল ও হালিম।

এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম সদরের রঘুরামপুর এলাকা থেকে নিয়মিত মামলার আসামী মোঃ ফরহাদকে গ্রেফতার করে।

এছাড়া এসআই শাহ মিনহাজ উদ্দিন এবং এএসআই আনোয়ার হোসেন এর নেতৃত্বে একটি টীম রুবেল ও আব্দুল কাদির এবং এসআই রাশেদুল গ্রেফতারী পরোয়ানামুলে চুকাইতলার মোঃ আরিফকে গ্রেফতার করে। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 120
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪