|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৬

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ন | জুন ১৩, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৬

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে অপরাধীদের আইনের আওতায় আনতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই শাওন চক্রবর্তীর নেতৃত্বে একটি টীম রেলস্টেশনের ১ নং গেইট এলাকা থেকে ১৬ লিটার চোলাই মদ ও মদ বিক্রির টাকাসহ মাদক ব্যবসায়ী জহিরুল হক লিটনকে গ্রেফতার করে। এসআই কামাল হোসেনের নেতৃত্বে একটি টীম আঞ্জুমান ঈদগাহ মাঠ গেইট এলাকা থেকে মাদক মাঃ মানিককে ১৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি টীম চুরখাই বাজার থেকে প্রতারনা মামলার আসামী আনোয়ার, এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম আকুয়া হাবুন বেপারী মোড় থেকে জুয়েল, সুরুজ ওরফে সুরুজ বাঙ্গালী ও আঃ সামাদকে গ্রেফতার করে। তাদেরকে সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 114
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪