|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৪

প্রকাশিতঃ ১০:৫৮ অপরাহ্ন | ডিসেম্বর ২১, ২০২১

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৪

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধে দায়ে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ও জুয়ামুক্ত করতে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই অসীম কুমার দাসের নেতৃত্বে একটি টীম নগরীর হাসিবাসি এলাকার মোঃ ফারুককে গ্রেফতার করা হয়েছে। এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টীম রহমতপুর বাইপাস মোড় থেকে আব্দুল কাদির, এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম আকুয়া ভাঙ্গাপুল হামিদ রোড থেকে মশিউর রহমান রানা, লিমন ওরফে হায়দার, এসআই শারমিন আক্তার শাম্মীর নেতৃত্বে একটি টীম আকুয়া বাইপাস সংলগ্ন হাজী জালাল উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে মোঃ রাব্বী, শহিদ মিয়াকে গ্রেফতার করে।

এছাড়া এসআই আবুল কাশেমের নেতৃত্বে একটি টীম জেসি গুহ রোড থেকে ময়না সরকার, এসআই সোহেল রানা, এএসআই হুমায়ুন কবির, এএসআই আনোয়ার হোসেন, এএসআই মিজানুর রহমান এবং এএসআই হযরত আলী অত্র থানা এলাকা অভিযান পরিচালনা করে জিআর মামলায় পরোয়ানাভূক্ত আসামী মোঃ হেলাল উদ্দিন, মোঃ হানিফ, মোঃ দুলাল উদ্দিন, জহিরুল, মোঃ নয়ন মিয়া রিফাতকে গ্রেফতার করে।

এছাড়াও এএসআইমোর্শেদ আলমের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে পাটগুদাম ব্রীজ মোড় থেকে মোঃ হেলাল উদ্দিনকে গ্রেফতার করে। তাদের মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 150
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪