|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে হত্যাকান্ডের আসামীসহ গ্রেফতার ৮

প্রকাশিতঃ ১০:৫০ অপরাহ্ন | মে ২৮, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে হত্যাকান্ডের আসামীসহ গ্রেফতার ৮

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেনের নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী এলাকা থেকে খুন মামলার আসামী মোঃ সামির হোসেন, এসআই কামাল হোসেনের নেতৃত্বে একটি টীম নতুন বাজার এলাকা থেকে নারী ও শিশু মামলার আসামী তানভীর আহম্মেদ সিহাব, এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম পাটগুদাম থেকে মাদক মামলার আসামী জাকির হোসেন ওরফে সিজার ও শরিফুল ইসলামকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ, এএসআই হযরত আলীর নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় জয় বাংলা চত্বর এলাকা থেকে মাদক মামলার আসামী শিপন মিয়াকে ১৫০ গ্রাম গাঁজাসহ, এএসআই আজিজুল ইসলামের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় জয় বাংলা চত্বর এলাকা থেকে বাদল মিয়াকে একশত গ্রাম গাঁজাসহ এসআই ত্রিদীপ কুমার বীরের নেতৃত্বে একটি টীম বরিয়ান এলাকা থেকে মোঃ ফরিদ মিয়া, এএসআই আনোয়ার হোসেন জিআর মামলায় পরোয়ানাভুক্ত বাঘমারার সানিকে গ্রেফতার করে। তাদেরকে শনিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 110
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪