|

ময়মনসিংহে মাদক ব্যবসায়ী ও গণধর্ষণ মামলার আসামীসহ গ্রেফতার ১৮

প্রকাশিতঃ ১০:২৭ অপরাহ্ন | জানুয়ারী ২৮, ২০২০

ময়মনসিংহে মাদক ব্যবসায়ী ও গণধর্ষণ মামলার আসামীসহ গ্রেফতার ১৮

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) বিশেষ অভিযানে ১৬ মাদক ব্যবসায়ী, গণধর্ষণ মামলার আসামীসহ ১৮জনকে বিভিন্ন অপরাধের দায়ে গ্রেফতার করা হয়েছে। সোমবার ও মঙ্গলবার তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় এক কেজি ৮শত গ্রাম গাঁজা, ১০৮ পিচ ইয়াবাসহ একটি চোরাই অটোরিক্সা উদ্ধার করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে জেলা ও ডিবি পুলিশ নিয়মিত মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ আইন শৃংখলা নিয়ন্ত্রণে নিয়মিত অবিযান পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসাবে ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় শহরের আকুয়া থেকে ইয়াবা ট্যাবলেট সহ আট মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো ওমর ফারুক অমিত, মোঃ মুন্না, জিল্লুর রহমান ঝিনুক, জহির উদ্দিন টিটু, কাজল মিয়া, সাব্বির হোসেন, ঝন্টু মিয়া ও মোঃ শুভ।

পৃথক আরেক অভিযানে এসআই শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ গৌরীপুরের ফুলবাড়ীয়া এলাকা থেকে এক কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী বেবি খাতুনকে গ্রেফতার করে।

এছাড়া এসআই মোঃ মনিরুজ্জামান বিভাগীয় শহরের রহমতপুর বাইপাস থেকে মোঃ আজিজ নামের এক অপরাধীকে গ্রেফতার করে। সে ত্রিশাল থানার মামলা নং-৩০(১০)১৯ এর আসামী। অপর আরেক আরেক অভিযানে ডিবির পুলিশ পরিদর্শক ফারুক আহম্মেদ সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে মুক্তাগাছা থানার গনধর্ষণ মামলা ১৬(১)২০২০ এর আসামী আঃ হাইকে গ্রেফতার করে। সে জামালপুর সদরের বড়গুজিয়াপাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে। তাকে আদালতে পাঠানো হলে সে আদালতে স্বিকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

এছাড়া এসআই আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ জেলা সদরের বিদ্যাগঞ্জ থেকে একশতপিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী অহিবুল কবির হিমেল ও কায়ছার আহম্মেদ বাবুকে গ্রেফতার করে। এসআই মাসুদ জামালী সংগীয় অফিসার ফোর্সসহ জেলা সদরের ভাটিঘাগড়া এলাকা থেকে ৬শত গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী খোকন মিয়া, রুবেল রানা, শাহজাহান মিয়া, সোহেল রানাকে গ্রেফতার করেছে।

অপর অভিযানে এসআই সাইদুজ্জামান ফুলপুরের হাটপাগলা থেকে দুইশত গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী মোঃ আলহাজকে গ্রেফতার করেছে। এ সব অপরাধীদেরকে পৃথক মামলায় আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 408
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪