|

ময়মনসিংহ জেলা যুবলীগের বৃক্ষ রোপন

প্রকাশিতঃ ৪:০০ অপরাহ্ন | জুন ২৪, ২০২০

ময়মনসিংহ জেলা যুবলীগের বৃক্ষ রোপন

মোঃ কামাল, ময়মনসিংহঃ মুজিব শতবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ জেলা যুবলীগের আহবায়ক এড. আজহারুল ইসলামের নেতৃত্বে নগরীর বিভিন্ন পয়েন্টে দুই ধাপে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। একই করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ জনগণের মাঝে সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মঈনুল হোসেন খান নিখিলের আহবানে ২৩ জুন দ্বিতীয় ধাপে ময়মনসিংহ জেলা যুবলীগ এই বৃক্ষরোপন কর্মসূচী পালন করে।

ধরাবাহিক এই বৃক্ষরোপন কর্মসূচীর আওতায় শেষ ধাপে গতকাল নগরীর মিন্টু কলেজ মাঠে বৃক্ষরোপন কার্যক্রম পরিচালনা করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড.তাজুল ইসলাম খোকন, মহানগর পূজা উদযাপন পরিষদ সভাপতি এড. তপন দে, জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক আখেরুল ইমাম সোহাগ, জেলা যুবলীগ সদস্য আসাদুজ্জামান রুমেল,পিন্টু সরকার,সুপ্রিয় রায়,অটো ভুখারী, বিপ্লব রহমান জুয়েল, জনি প্রমুখ।

স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ২০২০-২১ সালকে মুজিব বর্ষ হিসেবে পালনের ঘোষণা দেয় আওয়ামী লীগ সরকার।

বছরব্যাপী ব্যাপক কর্মসূচীর ঘোষনা এলেও বিশ্ব মহামারি করোনার তান্ডবে সে কর্মসূচী সংকোচিত করে সরকার। তবে জেলা পর্যায়ে লোক সমাগম না করে কিছু কর্মসূচী পালন করা হয়। এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয় যুবলীগের আহবানে ময়মনসিংহে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।

দেখা হয়েছে: 604
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪