|

ময়মনসিংহ বাসিকে উন্নত শহর উপহার দেওয়ার চেষ্টা করছি-মেয়র টিটু

প্রকাশিতঃ ১১:৩৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৪, ২০২১

ময়মনসিংহ বাসিকে উন্নত শহর উপহার দেওয়ার চেষ্টা করছি-মেয়র টিটু

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহবাসিকে উন্নত নগর উপহার দিতে চেষ্টা করছি। নগরীর অন্যতম বিনোদন কেন্দ্র জয়নুল উদ্যান আমরা নির্মাণ করেছিলাম, একসময় যা ছিলো পরিত্যক্ত। আমরা এখানে সৌন্দর্যবর্ধণের সাথে নতুন নতুন সুবিধা যোগ করছি। এরই পরিক্রমায় আধুনিক এলইডি বাতি স্থাপনের মাধ্যমে জয়নুল উদ্যানের সৌন্দর্য এবং নিরাপত্তা দুইই নিশ্চিতের চেষ্টা করেছি।

রবিবার সন্ধ্যায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের অর্থায়নে জয়নুল আবেদীন সংগ্রহশালার সম্মুখ হতে পার্কের ভেতর দিয়ে আবুল মনসুর সড়ক পর্যন্ত আধুনিক এলইডি সড়ক বাতির উদ্বোধন অনুষ্ঠানে সিটি মেয়র ইকরামুল হক টিটু এ সব কথা বলেন।

এসময় সিটি মেয়র আরো বলেন, ময়মনসিংহের বিনোদনের জন্য দুটি পার্ক, যানজট নিরসনে একটি ট্রাক টার্মিনাল নির্মাণ এবং বাসস্ট্যান্ড স্থানান্তরের প্রকল্প আমরা প্রেরণ করেছি।

এছাড়া বর্জ্য ব্যবস্থাপনা, নগর ভবণ নির্মাণ, পানি সরবরাহ ব্যবস্থা ও ড্রেনেজ ব্যবস্থা উন্নতকরণে প্রকল্প হাতে নিয়েছি। আমরা জনগণের চাহিদা পূরণ করে টেকসই ও দীর্ঘস্থায়ী উন্নয়নে কাজ করছি।

উদ্বোধনী অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, প্যানেল মেয়র আসিফ হোসেন ডন, প্যানেল মেয়র ২ মো. মাহবুবর রহমান দুলাল, প্যানেল মেয়র ৩ সামিমা আক্ডার সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, সিটি সচিব রাজীব সরকার, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা আরিফুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচকে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) জিল্লুর রহমান, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, স্থানীয় রাজনৈতিক ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 420
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪