|

ময়মনসিংহে র‍্যাবের হাতে জেএমবি সন্দেহে যুবক আটক

প্রকাশিতঃ ৩:৫৫ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০১৮

ময়মনসিংহ-র‍্যাব-জেএমবি-Mymensingh RAB men arrested suspected JMB

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহস্থ র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১৪ এর একটি বিশেষ টিমের অভিযান চালিয়ে ফেনী জেলার সদর থানাধীন লালপোল এলাকায় নব্য জেএমবি সদস্য সন্দেহে মোঃ রাশেদ উল ইসলাম (২১) ননামে এক যুবক আটক করেছে।

রাশেদ নোয়াখালী জেলার চরকলমি থানাধীন কোম্পানীগঞ্জের মোঃ হানিফ মিয়ার ছেলে বলে জানা গেছে। সে ফেনীর সোনাগাজী থানা এলাকার দারুল উলামা মাদ্রাসায় অধ্যয়নরত ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাশেদ জঙ্গিবাদের সাথে জড়িত বলে স্বীকার করেছে।

রবিবার (৮ এপ্রিল) দুপুরে র‍্যাব-১৪ কর্মরত পুলিশের এএসপি ও সহকারী পরিচালক (অপস্‌)মোঃ হাফিজুল ইসলাম বাবু এক প্রেস বিজ্ঞপ্তিতে গনমাধ্যমকর্মীদের এই খবর সত্যতা নিশ্চিত করেছেন।

র‍্যাব-১৪ ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন জঙ্গি গোষ্ঠীর পোস্ট দেখে রাশেদের বন্ধুত্ব হয় অপর নব্য জেএমবি সদস্য মোঃ ইসমাইল হোসেনের সাথে। ইসমাইলের মাধ্যমে রাশেদের পরিচয় ঘটে আবু শামস নামক একই গ্রুপের আরেক সদস্যের সাথে। এর আগে বগুড়া থেকে ইসমাইল এবং ময়মনসিংহের ত্রিশাল থেকে আবু শামসকে গ্রেফতার করে র‍্যাব-১৪ একটি বিশেস টিম।

পরে শনিবার (৭ এপ্রিল) রাত ১১ টার দিকে ফেনী থেকে রাশেদকে গ্রেফতার করে র‍্যাব। রাশেদকে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার মামলা নং-০৪, তারিখ ০৩ নভেম্বর ২০১৭ ইং, সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৮/৯(৩) মামলায় জড়িত দেখিয়ে পুলিশে হস্তান্তর করা হবে বলেও জানায় র‍্যাবের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 542
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪