|

রংপুরে সিটি কর্পোরেশনে টেন্ডার জমা দেওয়ার সময় সংঘর্ষ

প্রকাশিতঃ ১২:৫১ পূর্বাহ্ন | জুন ০৫, ২০২০

রংপুরে সিটি কর্পোরেশনে টেন্ডার জমা দেওয়ার সময় সংঘর্ষ

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ রংপুর সিটি কর্পোরেশনে টেন্ডার জমা দেওয়ার সময় এক পক্ষ আরেক পক্ষের উপর হামলা চালায়। একই সঙ্গে ১২নং ওয়ার্ড কাউন্সিলর কে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

আজ (৪ জুন,২০২০) বৃহস্পতিবার বিকেল ৪.৩০ মিনিটে রংপুর সিটি কর্পোরেশনে মূল ফটকের সামনে সকল কাউন্সিলর বৃন্দের উপস্থিতিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ১২নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল আবেদীন রতন বলেন, রংপুর সিটি কর্পোরেশন ভারতীয় অর্থায়নে ২৫ কোটি টাকার আজকে টেন্ডার জমা হয়েছে ১৫ টা তারমধ্যে, আমার ছোট ভাই শাহিনুর রহমান শাহিন কামরুজ্জামান নামে টেন্ডার জমা দেওয়ার সময় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফার ছোট ভাই আনিস আহমেদ একাই কাজটা নেওয়ার জন্য আমাকে ৫০ হাজার টাকা দিয়ে টেন্ডার জমা না দেওয়ার প্রস্তাব করে, আমার ছোট ভাই তার প্রস্তাবে রাজি হয়নি, আজকে সিটি কর্পোরেশনে টেনডার জমা দিলে মেয়রের ছোট ভাই আমার ভাইয়ের হাত হাত উপর অতর্কিত হামলা চালায়। সে আমার ছোট ভাইকে টেন্ডার জমা দিতে দিবেনা। সে তার বহিরাগত ও গুণ্ডাবাহিনী দিয়ে আমার ভাইয়ের উপর হামলা করে।

খবর পেয়ে আমি ছুটে এসে তাদেরকে আটকানোর চেষ্টা করলে আনিস সহ আনিসের লোকজন আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এজন্য আমরা আগামী রবিবারের মধ্যে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র সাহেব যদি এই গন্ডগোলের সুরাহা না করে। তাহলে আমরা রবিবারের পর থেকে বৃহত্তর আন্দোলন গড়ে তুলব।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর (প্যানেল মেয়র)মাহমুদুর রহমান টিটু বলেন, রংপুর সিটি কর্পোরেশন আমাদের একটা পরিবার। সিটি কর্পোরেশন টেন্ডার হয়েছে। কিন্তু টেন্ডার জমা দেওয়াকে কেন্দ্র করে। রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর কে বহিরাগত ও সন্ত্রাসী বাহিনী অকথ্য ভাষায় গালিগালাজ করবে। এটা আমাদের পক্ষে মেনে নেয়া সম্ভব নয়। তাই আগামী রবিবারের মধ্যে সিটি কর্পোরেশনের মেয়র সাহেব বহিরাগত ও সন্ত্রাসীদের কে চিহ্নিত করে এর যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন। তা না হলে রবিবার থেকে আমরা মেয়ের সাহেবের বিরুদ্ধে কঠোর আন্দোলন শুরু করব।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন ২০নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বলেন, রংপুর সিটি কর্পোরেশনের যতগুলো টেন্ডার হয়। সেই টেন্ডার গুলো মেয়রের ভাই ব্রাদার ও আপন আত্মীয়-স্বজন ছাড়া অন্য কেউ পায় না। তাই আমি মেয়ের স্যারকে বলতে চাই। আজ যে ঘটনা ঘটেছে। আগামী রবিবারের মধ্যে এর সুষ্ঠু ব্যবস্থা গ্রহণ করতে হবে। তা না হলে আমরা সকল কাউন্সিলর রবিবার থেকে আপনার বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলব।

এসময় আরো উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শ্রী হারাধন চন্দ্র রায়, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর জাকারিয়া আলম শিপলু, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান মঞ্জু, ৭ নং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর ফেরদৌসী বেগম, ৩২নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুব মোর্শেদ শামীম, ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর রহমতুল্লা বাবলা প্রমুখ।

দেখা হয়েছে: 724
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪